বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan-Aditya: শাহরুখ-রানির সেক্স সিন নিয়ে ঘোর আপত্তি ছিল আদিত্যর, তুমুল ঝগড়া বাঁধে করণের সাথে

Karan-Aditya: শাহরুখ-রানির সেক্স সিন নিয়ে ঘোর আপত্তি ছিল আদিত্যর, তুমুল ঝগড়া বাঁধে করণের সাথে

কভি অলবিদা না কেহনা-র একটি দৃশ্য

Kabhi Alvida Na Kehna: কভি আলবিদা না কেহনা-য় শাহরুখ-রানির যৌনদৃশ্যে কাঁচি চালানোর পরামর্শ দিয়েছিলেন আদিত্য় চোপড়া, সেই নিয়ে করণের সঙ্গে তুমুল ঝগড়া হয় যশ রাজ ফিল্মস মালিকের। 

শাহরুখ খানের সঙ্গে পরপর দুটো ব্লকবাস্টার হিট দেন পরিচালক করণ জোহর। কুছ কুছ হোতা হ্যায় এবং কভি খুশি কভি গম। কিন্তু এই জুটির তিন নম্বর ছবি দেশের বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ২০০৬ সালে মুক্তি পেয়েছিল করণ জোহরের ‘কভি অলবিদা না কেহনা’। বিবাহিত শাহরুখ রানির পরকীয়া প্রেম নিয়ে এই ছবি। শুরু থেকেই এই ছবি নিয়ে বন্ধু করণকে সচেতন করেছিলেন আদিত্য চোপড়া। পরকীয়ার মতো বিষয়কে ভারতীয় দর্শক ভালোভাবে নেবে না, শুরুতেই আন্দাজ করেছিলেন রানির বর। এতদিন পর করণ স্বীকার করে নিতে বাধ্য হলেন ভুল ছিল না আদিত্য চোপড়ার দুরদৃষ্টি। 

করণ জানিয়েছেন কেমনভাবে বিবাহিত দম্পতিরা তাঁকে এই ছবি দেখে জানিয়েছিলেন, এই ছবি ভালো লেগেছে এমন কথা মুখে আনতে পারবে না তাঁরা কারণ তাহলে তাঁদের পার্টনারের মনে প্রশ্ন জাগবে। সাংবাদিক অনুপমা চোপড়ার পডকাস্ট শো-তে করণ জোহর কভি অলবিদা না কেহনা-র পরকীয়া দৃশ্য নিয়ে কথা বলতে গিয়ে বলেন, ‘এর পিছনে একটা বিরাট গল্প রয়েছে’। 

করণ বলে চলেন, ‘আমি একটা সিকুয়েন্স শ্যুট করছিলাম, বিরাট লোকেশনে কাজ চলছে হঠাৎ আদির (আদিত্য চোপড়া) ফোন এল। বলল, এই শোনা আমি না গত কয়েকদিন ধরেই ভেবে চলেছি, আর এই ভাবনা আমার মাথা থেকে সরছে না। আমার মনে হয় না শাহরুখ-রানির সেক্স করা উচিত। কারণ ভারতীয় দর্শকরা সেটা মানবে না। ওদের একটা জায়গা অবধি পৌঁছানো উচিত, এরপর নিজেদের ভুল বুঝে সরে যাওয়া উচিত কারণ এই ঘনিষ্ঠতা নিয়ে ওরা অনুতপ্ত’। 

করণ জানান, ২০০৪ সালে বাবাকে হারানোর পর একটু ‘বিদ্রোহী’ হয়ে ওঠেছিলেন তিনি। কারণ যশ জোহর কোনওদিন তাঁকে ‘কভি অলবিদা না কেহনা’র মতো ছবি তৈরির অনুমতি দিতেন না যা ভারতীয় সংস্কৃতির সঙ্গে খাপ খায় না। তাই বন্ধুর কথা না শুনে মুখের উপর করণ জানিয়ে দেন, ‘না, আমি তো ওই দৃশ্য দেখাব। এটা কী করে হতে পারে যে কেউ সম্পর্কে থাকবে আর সেক্স করবে না? সেই নিয়ে ফোনে আমাদের তুমুল ঝগড়া হয়। আমি একটু বিদ্রোহী হয়ে উঠেছিলাম। কিন্তু পরে যখন আমি বসে ছবিটা দেখেছি, আমি উপলব্ধি করেছি আদি ঠিক বলেছিল। ব্যবসায়িক দিক থেকে আদির কথা ঠিক ছিল। ওদের প্রেমটা দর্শক অনেক সহজভাবে গ্রহণ করত যদি না ওরা (শাহরুখ-রানি অভিনীত চরিত্র) শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ত’। 

কভি অলবিদা না কেহনা-তে বিবাহিত দম্পতি হিসাবে দেখানো হয়েছিল শাহরুখ খান ও প্রীতি জিন্টাকে। অন্যদিকে স্বেচ্ছায় ছেলেবেলার বন্ধু অভিষেককে বিয়ে করেন রানিও। তবে স্ত্রী, ছেলেকে ভুলে রানির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শাহরুখ। দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন নিয়েই এগিয়ে ছিল এই ছবির চিত্রনাট্য। বিদেশের বক্স অফিসে ভালো ফল করলেও ভারতীয় দর্শক এই ছবির ভাবনাকে মেনে নিতে পারেনি। এর জেরেই ফ্লপ হয় ‘কভি অলবিদা না কেহনা’। 

আরও পড়ুন-মেইন আর্টারিতে ৯৫% ব্লকেজ! হার্ট অ্যাটাকের পর হাসপাতাল পৌঁছে শর্ত রাখেন সুস্মিতা

বায়োস্কোপ খবর

Latest News

রায়গঞ্জে দেবের সামনে চেয়ার ছোঁড়াছুড়ি চলল, কেন এমন ঘটল?‌ সামলালেন নেতা বাংলার ৪২এ কতগুলি আসন দখলের টার্গেট সেট শাহের? ২য় দফার আগে তুলে ধরলেন শাহি-অঙ্ক ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়? 'মোদানির ক্লিনচিট পরেও সেবির তদন্তে ফাঁস আদানি মেগাস্ক্যাম’, কমিটি গড়বে কংগ্রেস পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন সুমন কাঞ্জিলাল, বেজায় চটল বিজেপি গাড়ির সামনে ছিল নিজেরই সন্তান, না দেখে চারচাকা চালিয়ে দিলেন বাবা! এরপর? আগামিকাল কেমন কাটবে? সুখবর পেতে পারেন? জানুন ২৪ এপ্রিল বুধবারের রাশিফল মালদায় আম বাগানের একী হাল! তবে কি এবার মিলবে না? দাম কেমন হবে?খোঁজ নিল HT Bangla কৃষ্ণনগরের ছেলে-শান্তিপুরের মেয়ে, দ্বৈপায়ন-পায়েলের যুগলবন্দি দেখে মুগ্ধ সৌরভ

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.