বাংলা নিউজ > বায়োস্কোপ > অজয়ের আগে কাজল ভালোবাসতেন বলিউডের আরেক সুপুরুষ নায়ককে, গোপন কথা ফাঁস করলেন করণ!

অজয়ের আগে কাজল ভালোবাসতেন বলিউডের আরেক সুপুরুষ নায়ককে, গোপন কথা ফাঁস করলেন করণ!

কাজল-অজয়-করণ।

করণ জোহর মানেই বেফাঁস কথা। এবারেও তেমনটাই হল। কাজলের প্রথম ভালোলাগার মানুষের নাম বলে সকলকে চমকেই দিলেন করণ জোহর। 

অজয় দেবগন নয়, কাজলের প্রথম ভালোবাসা ছিল অন্য কেউ। যদিও তা ঘুণাক্ষরে কাউকে জানতে দেননি তিনি। তবে করণ জোহরের জন্য কি আর কিছু চাপা থাকে। ওই যে সকলের হাঁড়ির খবর বলতে ভালোবাসেন। একবার কপিল শর্মার শো-তে এসে তাই কাজলের এতদিনের লুকনো কথাও বলে দিয়েছিলেন। পাশে বসে বাধা দেওয়ার চেষ্টাও করেছিলেন কাজল। তবে মুখ কী আর বন্ধ হয়!

সম্প্রতি ঝলক দিখলা যা-তে এসেছিলেন কাজল আর করণ। ফের সেই বিষয়ের কথা ওঠে। হোস্ট মণীশ পল প্রশ্ন করেন করণকে অজয় ছাড়া বলিউডে কাজলের ক্রাশ আর কে ছিল? এবারও অক্ষয়ের নাম নেন তিনি।

কপিল শর্মার শো-তে করণ বছরখানেক আগে জানিয়েছিলেন, Henna in Mumbai-এর প্রিমিয়ারেই নাকি প্রথম বন্ধুত্ব হয় করণ জোহর আর কাজলের। আর সেটার পিছনে আছে নাকি অক্ষয়ের হাতই। আসলে কাজল তখন ক্রাশ খেয়েছেন বলিউডের খিলাড়ি কুমারের উপরে। পরিচালকের কথায়, ‘গোটা প্রিমিয়ারে কাজল অক্ষয়কে খুঁজে গেল, আর আমি ওকে সঙ্গ দিলাম। কে জানে, আমরা দুজনেই হয়তো ওকে খুঁজছিলাম। যদিও আমরা সেদিন অক্ষয়কে খুঁজে পাইনি, তবে দুজন দুজনকে খুঁজে পেয়েছিলাম।’

কাজল আর করণ ইন্ডাস্ট্রিতে বেস্ট ফ্রেন্ড। মাঝে কিছুদিন কথা বন্ধ ছিল দুজনের। এই নিয়ে নিজের বায়োগ্রাফিতেও লিখেছিলেন করণ জোহর। তারপর করণের যমজ সন্তানের জন্মের পর আবার ধীরে ধীরে স্বাভাবিক হয় সবকিছু।

প্রসঙ্গত, সেই ২০১৬ সালে অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে পরিচালক হিসেবে দেখা মিলেছিল করণের। তারপর থেকে অনেকদিন দূরে রেখেছিলেন নিজেকে। তবে ফিরছেন ২০২৩ সালে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ নিয়ে, যাতে মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর সিং আর আলিয়া ভাট। এছাড়াও দেখা মিলবে ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমিদের।

 

বন্ধ করুন