বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: 'রকি অর রানি কী প্রেম কাহানি'র মুক্তির দিন প্রকাশ্যে, করণের কবিতায় কী ধরা পড়ল?

Karan Johar: 'রকি অর রানি কী প্রেম কাহানি'র মুক্তির দিন প্রকাশ্যে, করণের কবিতায় কী ধরা পড়ল?

'রকি অর রানি কী প্রেম কাহানি'র মুক্তির দিন প্রকাশ্যে

Rocky Aur Rani Ki Prem Kahani: করণ জোহর তাঁর আগামী ছবি রকি অর রানি কী প্রেম কাহানি ছবি নিয়ে ফিরছেন। এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হল। কবে মুক্তি পাচ্ছে ছবি?

করণ জোহর তাঁর আগামী ছবি রকি অর রানি কী প্রেম কাহানি ছবির মাধ্যমে ফিরতে চলেছেন আরও একবার। এবার এই ছবির শুভমুক্তির দিন প্রকাশ্যে এল। করণ জোহর দীর্ঘ সাত বছর পর তাঁর নির্দেশনায় কোনও ছবি নিয়ে ফিরতে চলেছেন। জানা গিয়েছে রকি অর রানি কী প্রেম কাহানি ছবিটি আগামী বছরের ২৮ এপ্রিল মুক্তি পাবে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাটকে। করণ নিজেই এই ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন, আর এই ছবির বর্ণনা করে করণ একটি কবিতা লিখেছেন এবং কোন অভিনেতাদের এই ছবিতে দেখা যাবে সেটা তিনি হিন্দিতে লিখে জানিয়েছেন।

করণ এই ছবির মুক্তির দিন ঘোষণা করে লিখেছেন, 'দীর্ঘ ৭ বছর পর সময় হয়েছে আমার প্রথম বাড়ি, সিনেমার কাছে ফেরার। এটা আমার কাছে অত্যন্ত সম্মানের যে একজন নয়, এতজন দক্ষ অভিনেতার সঙ্গে কাজ করতে পেরেছি এই ছবিতে।' একই সঙ্গে তিনি বলেন, একটা সম্মিলিত কাস্টের যে অনুভূতি, যে অঙ্গিয় তৈরি হয় সেটা অনন্য। এখন আবার সময় এসেছে, পরিবার, বন্ধুদের সঙ্গে নিছক আড্ডা দিতে দিতে, পপকর্ন খেতে খেতে বড়পর্দায় ভালোবাসা এবং বিনোদনের সাক্ষী থাকার।' এরপর তিনি তাঁর এই পোস্টে বলেন তাঁরা অত্যন্ত আনন্দের সঙ্গে ঘোষণা করছেন, যে রকি অর রানি কী প্রেম কাহানি ছবিটি আগামী ২৮ এপ্রিল ২০২৩ সালে মুক্তি পাবে।

এই পোস্ট করার মাত্র ২ ঘণ্টা আগে করণ একটি কবিতা পোস্ট করেন ইনস্টাগ্রাম স্টোরিজে, সেখানে তিনি আভাস দেন ইন্টারেস্টিং স্টার কাস্টের বিষয়ে যেখানে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চন, প্রমুখ। প্রীতম এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন। অমিতাভ ভট্টাচার্য এই ছবির লিরিসিস্ট হিসেবে রয়েছেন। করণের লেখা কবিতায় বলা হয়েছে, '৭ সাল বাদ, ইশক হোগা আবাদ, প্রীতম কা সুর অর সঙ্গীত, অমিতাভ ভট্টাচার্য ম্যাচিং এভরি বিট, আলিয়া হোগী ফিল্ম মে গাইজ ওয়াহ, ইসন্ট এ সারপ্রাইজ? মাচায়গা ধুম সারা রণবীর, হোয়াট আ পেয়ার, হোয়াট আ তসভির, জয়া জি ইন এ আনদেখা অবতার, শাবানা জি সে হো জায়েগা পেয়ার, ধরম জি কা সয়াগ ইজ ইন্ট্যাক্ট হাম আ রহে হ্যায় দ্যাট ইজ এ ফ্যাক্ট। তো কিজিয়ে ইন্তেজার শাম কা, মেরে দিল সে নিকলে পায়গম কা! ফর এভরি এজ, বুজুর্গ টু জাওয়ানি রকি অর রানি কী প্রেম কাহানি।'

বন্ধ করুন