বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: সারাকে অবহেলা করে জাহ্নবীর প্রশংসা? বিতর্ক থেকে বাঁচতে যে যুক্তি দেখালেন করণ…

Karan Johar: সারাকে অবহেলা করে জাহ্নবীর প্রশংসা? বিতর্ক থেকে বাঁচতে যে যুক্তি দেখালেন করণ…

সারা এবং জাহ্নবীকে নিয়ে কী বললেন করণ?

'কফি উইথ করণ'-এর একটি পর্ব থেকে যাবতীয় বিতর্কের সূত্রপাত। করণের অতিথি হয়ে এসেছিলেন কাপুর এবং পটৌডি পরিবারের দুই কন্যে।

সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। বলিউডের দুই উঠতি নায়িকার সঙ্গেই করণ জোহরের বন্ধুত্ব চোখে পড়ার মতো। দু'জনের কেরিয়ারের শুরু থেকেই তাঁদের সঙ্গী ছিলেন পরিচালক তথা প্রযোজক। অথচ এ হেন করণের বিরুদ্ধেই উঠেছে পক্ষপাতদুষ্ট হওয়ার অভিযোগ।

'কফি উইথ করণ'-এর একটি পর্ব থেকে যাবতীয় বিতর্কের সূত্রপাত। করণের অতিথি হয়ে এসেছিলেন কাপুর এবং পটৌডি পরিবারের দুই কন্যে। জমেছিল আড্ডা। চলছিল হাসি-খুনসুটি। কিন্তু দর্শকদের একাংশের মতে, সারার তুলনায় জাহ্নবীকে বেশি গুরুত্ব দিচ্ছিলেন করণ। শ্রীদেবী-কন্যাকে প্রশংসায় ভরিয়ে দিলেও সইফ-তনয়ার জন্য বরাদ্দ রেখেছিলেন বিতর্কিত কিছু প্রশ্ন। নেটমাধ্যমে এ নিয়ে জলঘোলাও নেহাত কম হয়নি।

দীর্ঘ দিন চুপ করে থাকার পর অবশেষে এ বিষয়ে কথা বললেন করণ। তাঁর বক্তব্য, 'নিজের হয়ে এটুকুই বলতে চাই যে, আমি সারাকে খুবই ভালোবাসি। ও আমাদের সঙ্গে কাজ করছে। আমাদের দু'টি ফিচার ছবিতে অভিনয় করছে সারা।'

জাহ্নবীর প্রশংসা করতে গিয়ে তাঁকে অনায়াসে 'হট' তকমা দিয়েছিলেন করণ। অন্য দিকে, সারার দিকে ছুড়ে দিয়েছিলেন সইফ-অমৃতার সঙ্গে তাঁর সমীকরণ নিয়ে কঠিন কিছু প্রশ্ন। বিষয়টি দর্শকদের চোখ এড়ায়নি। 'পক্ষপাতদুষ্ট' আচরণের জন্য নেটমাধ্যমে তুলোধনা করা হয় করণকে।

(আরও পড়ুন: ‘সেক্স আমার সব না, যদিও বউয়ের সঙ্গে ভালোই লাগে’, কফি উইথ করণ নিয়ে বিস্ফোরক বিবেক)

সাফাই দিয়ে পরিচালক জানান, প্রশ্নোত্তর পর্বে সারা জিতলেও যান্ত্রিক কিছু গোলযোগের কারণে জাহ্নবীকে বিজেতা হিসেবে ঘোষণা করা হয়। পরে তা সংশোধনও করে নেওয়া হয়। এই পুরো ঘটনাটি যদিও মূল অনুষ্ঠানে দেখানো যায়নি।করণ বলেন, 'আমি অপরাধবোধে ভুগছিলাম। তাই জাহ্নবীর মন রাখার জন্য ওকে হট বলেছিলাম। কিন্তু এই পুরো জিনিসটা অনুষ্ঠানে দেখানো হয়নি। যার ফলে মনে হয়েছে, আমি জাহ্নবীকে বেশি গুরুত্ব দিয়েছি।'

(আরও পড়ুন: কোন গান শুনতে শুনতে শারীরিক সম্পর্কে লিপ্ত হন করণ? উত্তর শুনে চমকেছেন অতিথিরা)

'কফি উইথ করণ'-এর সপ্তম সিজনে অতিথি হয়েছেন বলিউডের একাধিক প্রথম সারির তারকা। সারা এবং জাহ্নবী ছাড়াও সেই তালিকায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, করিনা কাপুর খান, আমির খান, অক্ষয় কুমার, কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মালহোত্র, গৌরী খান-সহ আরও অনেকেই।

বন্ধ করুন