বাংলা নিউজ > বায়োস্কোপ > করণ জোহরের জন্মদিন পার্টি থেকে ছড়িয়েছে করোনা? আক্রান্ত ৫০ থেকে ৫৫ জন অতিথি!
করণের জন্মদিন পার্টিতে হাজির হওয়ার পর একাধিক অতিথি করোনা আক্রান্ত?

করণ জোহরের জন্মদিন পার্টি থেকে ছড়িয়েছে করোনা? আক্রান্ত ৫০ থেকে ৫৫ জন অতিথি!

  • টিনসেল টাউনে জোর চর্চায় ছিল করণের জন্মদিন পার্টি। এক প্রতিবেন অনুসারে ওই পার্টিতে হাজির হওয়ার পর একাধিক অতিথি করোনা আক্রান্ত!

দিন কয়েক আগেই ৫০ বছরে পা রেখেছেন বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর। জন্মদিনের বিশেষ দিনে টিনসেল টাউনে বড়সড় পার্টি থ্রো করেছিলেন করণ। তাঁর জন্মদিন পার্টি যেন চাঁদের হাট। টিনসেল টাউনে কোনও বড়সড় উৎসবও বলা চলে। করণের জন্মদিন পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী-দামী তারকারা। 

মুম্বইয়ের আন্ধেরি ওয়েস্টে আয়োজিত এই পার্টিতে হাজির ছিলেন হৃতিক রোশন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, কিয়ারা আডবানি, জাহ্নবী কাপুর, মালাইকা অরোরা এবং করিনা কাপুর খানের মতো বলিউডের একগুচ্ছ তারকা। করণের জন্মদিন পার্টি ঘিরে চর্চার শেষ ছিল না টিনসেল টাউনে। যদিও বেশ কিছু রিপোর্ট বলছে, এই পার্টিতে হাজির থাকার জন্য ভারী মূল্য দিতে হচ্ছে একাংশ অতিথিদের। আরও পড়ুন: লাইট জ্বলা ডাফলি বাজালেন করণ, ঋষির ‘ডাফলি ওয়ালে’র হুক স্টেপে ফাটিয়ে নাচ নীতুর

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে অনুযায়ী, করণ জোহরের এই গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত। প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় এই তারকারা প্রকাশ করছেন না তারা কোভিড পজিটিভ। আরও পড়ুন: করণের জন্মদিনে DJ চেয়ারে বসে নাচ অভিষেকের, টেবিলে উঠে উদ্দাম নাচ রণবীরের

রিপোর্টে বলা হয়েছে সূত্র মারফত খবর, ‘বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে করণ জোহরের অনেক ঘনিষ্ঠ বন্ধু পার্টি থেকে কোভিডে আক্রান্ত হয়েছেন। তাঁদের বেশিরভাগই প্রকাশ করতে চাইছেন না তাঁরা কোভিড পজিটিভ। কার থেকে বাকি তারকাদের মধ্যে সংক্রমণ ছড়িয়েছে তা বলা মুশকিল।’ একই সঙ্গে প্রতিবেদনে আরও বলা হয়েছে, কার্তিক আরিয়ানের সঙ্গে ছবির প্রচারে থাকা এক অভিনেত্রীর থেকে এটি ছড়িয়েছে।

অক্ষয় কুমার এবং কার্তিক আরিয়ানের মতো তারকারা গত কয়েক সপ্তাহে কোভিড পজিটিভ হওয়ার কথা স্বীকার করেছেন। শরীরে মহামারী থাবা বসানোর কারণে এই বছর 'আইফা ২০২২'-এ পৌঁছতে পারেননি তাঁরা। যদিও এগুলি স্রেফ জল্পনা এবং এর সঙ্গে সম্পর্কিত কোন তথ্য প্রতিবেদন লেখার সময় পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

 

বন্ধ করুন