বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Roohi: আধো আধো গলায় ‘ডিস্কো দিওয়ানে’ গাইল করণ-পুত্র যশ, নাচের তালে পা মেলালো যমজ বোন

Yash-Roohi: আধো আধো গলায় ‘ডিস্কো দিওয়ানে’ গাইল করণ-পুত্র যশ, নাচের তালে পা মেলালো যমজ বোন

যশ-রুহির কীর্তি

‘ডিস্কো দিওয়ানে’ গানের ‘তিন নম্বর ভার্সন' নিয়ে হাজির করণ জোহরের যমজ সন্তান যশ ও রুহি। ভিডিয়ো শেয়ার করলেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ পরিচালক। 

ইনস্টাগ্রামে হামেশাই ছেলেমেয়ের মিষ্টি ভিডিয়ো পোস্ট করে থাকেন করণ জোহর। কেজো-র যমজ সন্তানের নির্ভেজাল কথোপকথন দারুণ এনজয় করেন নেটিজেনরা। নিজের বাবাকেও ট্রোল করতে ছাড়ে না যশ-রুহি। বিশেষত করণের পোশাক নিয়ে মাঝেমধ্য়েই ফুট কাটে যশ। সদ্য সোশ্যাল মিডিয়ায় যশের লুকানো ট্যালেন্ট সামনে আনলেন করণ! আধো আধো কন্ঠে ‘ডিস্কো দিওয়ানে’ গাইল যশ।

করণ জোহরের ‘স্টুডেন অফ দ্য ইয়ার’ ছবির হিট গান এটি। যদিও প্রথমবার পাকিস্তানি পপ সেনসেশন নাজিয়া হাসান এই গানটি গেয়েছিলেন আশির দশকে। করণ তাঁর ছবিতে সেই গানের রিমিক্স ভার্সন ব্যবহার করেন। আর এবার একদম নিজের মতো করে ‘ডিস্কো দিওয়ানে’ গাইল যশ, সঙ্গ দিল রুহিও। এমনকী গানের লিরিক্সও নিজেদের মতো করে পালটে দিল এই দুই তারকা সন্তান। এরপর গানের হুক স্টেপে নাচও করে দেখালো তাঁরা। যা দেখে রীতিমতো মুগ্ধ করণ।

এই ভিডিয়ো শেয়ার করে কম্পোজার জুটি বিশাল-শেখরকে ট্যাগ করেন করণ। আর লেখেন- ‘এটা ডিস্কো দিওয়ানে গানের তি নম্বর ভার্সন। দয়া করে নোট করে রাখো বিশাল আর শেখর’।

জবাবে বিশাল দাদলানি লেখেন, ‘হাহাহাহা!! দুর্দান্ত। এটা সেরা ভার্সন, যদি আমাকে জিজ্ঞাসা করা হয় তো'। নীতু কাপুর, নেহা ধুপিয়া, মণীশ মালহোত্রা- সকলেই ভালোবাসা জাহির করেছেন এই ভিডিয়ো। সোফিয়া চৌধুরী তো যশ-রুহির নতুন নামকরণ করেন ‘নাজিয়া-জোয়েব’ জুটি হিসাবে।

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হন করণ। প্রয়াত বাবা যশ জোহরের নামানুসারে ছেলের নাম রাখেন তিনি, অন্যদিকে মা হিরু জোহরের নাম উলটে মেয়ে রুহির নাম রেখেছেন করণ। 

বন্ধ করুন