বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Sussanne : প্রকাশ্যেই মাখামাখি! করণের বার্থ ডে পার্টিতে প্রেমিকার কোমর জাপটে হৃতিক, বয়ফ্রেন্ডের হাতে হাত সুজানের

Hrithik-Sussanne : প্রকাশ্যেই মাখামাখি! করণের বার্থ ডে পার্টিতে প্রেমিকার কোমর জাপটে হৃতিক, বয়ফ্রেন্ডের হাতে হাত সুজানের

নতুন পার্টনারদের সঙ্গে প্রেম জমে ক্ষীর হৃতিক-সুজানের

করণ জোহরের বার্থ ডে পার্টিতে খুল্লমখুল্লা প্রেম জাহির করলেন হৃতিক-সাবা ও সুজান-আরসালান। নতুন পার্টনারদের সঙ্গে চুটিয়ে এনজয় করলেন প্রাক্তন দম্পতি। 

ডিভোর্স মানেই বন্ধুত্বের সম্পর্কে ইতি নয়, আর বিয়ে ভাঙা মানে নতুন প্রেমের খোঁজ মিলবে না তেমনটাও নয়! এই দুটো হাতেকলমে প্রমাণ করে দেখিয়েছেন প্রাক্তন জুটি হৃতিক রোশন আর সুজান খান। ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানবার পর এখনও দুজনে বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রেখেছেন। অন্যদিকে প্রায় একই সময়ে দুজনেই নতুন মনের মানুষ খুঁজে পেয়েছেন। অভিনেত্রী-গায়িকা সাবা আজাদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হৃতিক। অন্যদিকে আরসালান গোনির সঙ্গে সুজানের প্রেম জমে ক্ষীর!

বূুধবার ফিল্মমেকার করণ জোহরের ৫০তম জন্মদিনের আসরে নিজেদের নতুন পার্টনারের হাত ধরেই হাজির হয়েছিলেন হৃতিক-সুজান। গত কয়েক মাস ধরেই বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে হৃতিক-সাবার সম্পর্ক। বয়সে অনেকটাই ছোট সাবার সঙ্গে ডেটিং করছেন হৃতিক, তা এখনও কারোই অজানা নয়। বুধবার দুজনের পোশাকে চোখে পড়ল রং মিলান্তি। কালো রঙা ‘সেক্সি’ ড্রেসে হাজির সাবা, অন্যদিকে কালো স্যুট আর কালো শার্টে হ্যান্ডসাম লুকে ধরা দিলেন হৃতিক। কোনওরকম রাখঢাক না রেখে প্রেমিকার কোমর জাপটে পোজ দিলেন হৃতিক। চোখে চোখে দুজনের বার্তা, ‘বেশ করেছি, প্রেম করেছি’।

অন্যদিকে সুজান খানের এদিন দেখা মিলল রুপোলি রঙের শর্ট ড্রেসে। সঙ্গে মানানসই স্টিলেটো, খোলা চুল আর স্মোকি আইজ- একদম পারফেক্ট পার্টি লুকে ধরা দিলেন সঞ্জয় খান কন্যা। আরসালানের হাত ধরে পার্টিতে ঢোকেন সুজান। কালো রঙের স্যুটে লেন্সবন্দি হন সুজানের প্রেমিক।

করণ জোহরের বার্থ ডে পার্টিতে হৃতিক-সাবা, আরসালান-সুজান
করণ জোহরের বার্থ ডে পার্টিতে হৃতিক-সাবা, আরসালান-সুজান

মাস কয়েক আগেই গোয়ায় সুজানের রেস্তোরাঁর গ্র্যান্ড ওপেনিংয়ে হাজির ছিলেন হৃতিক,সাবা। এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই তারকা জুটিরা। তবে বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে হৃতিক-সুজানের ঘনিষ্ঠ বন্ধু পূজা বেদী সবটা ফাঁস করেছেন। গোয়ায় সুজানের রেস্তোঁরার লঞ্চে হাজির ছিলেন পূজাও। তিনি জানিয়েছেন, ‘আমি খুশি হই যখন দেখি মানুষজন নিজেদের মনের মানুষকে খুঁজে পেয়েছে। যখন তুমি এমন একটা সম্পর্ক থেকে বেরিয়ে আসো যেটা সঠিকভাবে এগোচ্ছে না, তখন তোমার এগিয়ে যাওয়া উচিত। সেটাই প্রত্যেক মানুষের কাছে কাম্য। জীবনের প্রতিটা অধ্যায়ে তোমার একটা অর্থপূর্ণ সম্পর্ক খুঁজে নেওয়ার অধিকার রয়েছে। আমি গর্বিত হৃতিক-সুজান নিজেদের মধ্যে যে সম্মানজনক এবং সহযোগিতাপূর্ণ সম্পর্ক টিকিয়ে রেখেছে এবং দুজনের আবারও ভালোবাসা খুঁজে পেয়েছে’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.