বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বার্তা ধর্মা প্রোডাকশনের, শীঘ্রই জানা যাবে ‘দোস্তানা ২’-র নতুন কাস্টিং
‘দোস্তানা ২’ বয়কটের ডাক নেটাগরিকদের
‘দোস্তানা ২’ বয়কটের ডাক নেটাগরিকদের

সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বার্তা ধর্মা প্রোডাকশনের, শীঘ্রই জানা যাবে ‘দোস্তানা ২’-র নতুন কাস্টিং

  • নেটিজেনদের দাবি, কঙ্গনা রানাওয়াত, সুশান্ত সিং রাজপুতের পর করণ জোহরের নতুন শিকার কার্তিক আরিয়ান।

সকাল থকেই বিতর্কের মাঝে করণ জোহরের প্রযোজনা সংস্থা ‘ধর্মা প্রোডাকশন।চলচ্চিত্র সমালোচক সুমিত কাদেল শুক্রবার টুইট করে জানান, ‘ক্রিয়েটিভ ডিফারেন্সে’র জন্য কার্তিক আরিয়ানকে বাদ দেওয়া হয়েছে ‘দোস্তানা ২’ থেকে। আর এই খবর সামনে আসতে ফের করণ জোহরের ওপর চটেছেন নেটাগরিকরা। নেপোটিজমের অভিযোগ তুলে প্রযোজক করণ জোহরকে একহাত নিয়েছেন প্রায় সবাই।

আর তাই একপ্রকার বাধ্য হয়েই ধর্মা প্রোডাকশনের তরফে অফিসিয়াল বার্তা প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ধর্মা প্রোডাকশনের লেটার হেডে লেখা রয়েছে, ‘‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করারই সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা ২’-র কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’’

২০১৯ সালে করণ জোহর জানিয়েছিলেন ২০০৮-র ছবি ‘দোস্তানা’-র সিকোয়েল বানাতে চলেছেন তিনি। যাতে মুখ্য চরিত্রে থাকবেন কার্তিক আরিয়ান, জাহ্নবী কাপুর ও টিভি-অভিনেতা লক্ষ্য লালভানি।

নেটিজেনদের দাবি, কঙ্গনা রানাওয়াত, সুশান্ত সিং রাজপুতের পর করণ জোহরের নতুন শিকার কার্তিক আরিয়ান। 'দোস্তানা ২’ সিনেমা বয়কট করার ডাকও দেওয়া হয়েছে। ফলত, শুক্রবার বিকেলেই করণের ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে অফিশিয়ালি স্টেটমেন্ট জারি করা হয়। অবশ্য এতেও খুশি নন নেটিজেনরা। ‘কার ছেলে বা মেয়েকে নেওয়া হবে?’, ‘স্টার কিড নয় বলেই বাদ পড়ল কার্তিক’, ‘আসুন সবাই করণ জোহরকে বয়কট করি’-র মতো কমেন্ট পড়েছে ধর্মার ইনস্টা অ্যাকাউন্টে। যদিও ছবি থেকে বাদ যাওয়া নিয়ে এখনও মুখ খোলেননি কার্তিক।

বন্ধ করুন