বাংলা নিউজ > বায়োস্কোপ > Gehraiyaan: ‘ব্রেন ড্যামেজ হয়ে গেছে’, গেহরাইয়ার নেগেটিভ রিভিউ পোস্ট করল করণের সংস্থা!
দীপিকা-সিদ্ধান্তের ছবির নেগেটিভ রিভিউ উঠে এল প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়ায়

Gehraiyaan: ‘ব্রেন ড্যামেজ হয়ে গেছে’, গেহরাইয়ার নেগেটিভ রিভিউ পোস্ট করল করণের সংস্থা!

  • ভুলবশত প্রযোজনা সংস্থার ইনস্টাগ্রামে দীপিকা-সিদ্ধান্তের ছবি নিয়ে নেতিবাচক পোস্ট শেয়ার করা হল, হেসে খুন নেটপাড়া। প্রশ্ন উঠল, ‘এমন ভুল করল কে?’

শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘গেহরাইয়া’। পরিচালক শকুন বাত্রার এই ছবি নিয়ে দ্বিধাবিভক্ত নেটপাড়া। কারুর মনে দাগ কেটেছে আলিশা-জায়েনের নিষিদ্ধ প্রেমের গল্প, কেউ কেউ আবার বিরক্ত এই ছবি দেখে। পজিটিভ-নেগেটিভ দুই ধরণের রিভিউই চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। যদিও দীপিকা পাড়ুকোনের পারফরম্যান্স মন ছুঁয়েছে সব্বার। কিন্তু এই কিছুর মাঝে ছবির প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন এমন কাণ্ড ঘটাল যা শুনলে ভিরমি খাবেন আপনি। 

যে কোনও ছবি নিয়ে নেটিজেনরা যে মতামত তুলে ধরেন, তার মধ্যে থেকে একমাত্র পজিটিভ রিভিউ নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে থাকে সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা, এটা হালফিলের চলতি ট্রেন্ড। কিন্তু তেমনটা করতে গিয়েই ঘেঁটে ঘ ধর্মা প্রোডাকশনের মতো নামকরা সংস্থা। করণ জোহরের সংস্থার অফিসিয়্যাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘গেহরাইয়া’ নিয়ে লেখা নেতিবাচক একটি রিভিউ পোস্ট করে দেওয়া হয়। আদনান খান নামের এক টুইটার ইউজার ওই রিভিউটি লিখেছেন। ভুল বুঝে তড়িঘড়ি ওই পোস্ট ডিলিটও করে সংস্থা, তবে ততক্ষণে ওই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে। 

সেই বিতর্কিত পোস্ট
সেই বিতর্কিত পোস্ট

কী লেখা ছিল ওই পোস্টে? আদনান নামের ওই নেটিজেন লিখেছেন, ‘গেহরাইয়া দেখবার পর যে গেহরাইয়া (গভীরতা) আমার মাথায় রয়ে গেল সেটা হল ওই ব্রেন ড্যামেজটা যেটা ছবিটা দেখবার পর আমার হয়েছে’। 

ধর্মার ইনস্টাগ্রামে এই পোস্ট দেখে তো হতবাক সকলে। অসচেতনতাবশত ঘটে যাওয়া এই কাণ্ড নিয়ে হাসির রোল উঠেছে। আদনান নিজে ওই স্ক্রিনশট শেয়ার করে লেখেন, ‘আজ কোনও ইনটার্ন তাঁর চাকরি হারাবে’। 

মানব সম্পর্ক সবসময়ই জটিল, কোনও নির্দিষ্ট সীমারেখায় তাকে বেঁধে রাখা বড়ই মুশকিল। সম্পর্কের সেই গভীরতা নিয়েই পরিচালক শকুন বত্রার নতুন ছবি ‘গেহরাইয়া’। ছবিতে দীপিকা-সিদ্ধান্তের পরকীয়া সম্পর্ক চোখ টানছে সবমহলের। তবে পরকীয়ার পরিণতিও যে ভয়ঙ্কর হয় তাও উঠে এসেছে এই ছবিতে। ‘কাপুর অ্যান্ড সনস’ খ্যাত শকুন বাত্রার পরিচালনায় তৈরি ‘গেহরাইয়া’তে দীপিকা-সিদ্ধান্ত ছাড়াও দেখা মিলছে অনন্যা পাণ্ডে, ধৈর্য্য কারওয়া, রজত কাপুর এবং নাসিরুদ্দিন শাহ-এর।

বন্ধ করুন