২০২১-এর ক্রিসমাসে তৈরি থাকুন এই ক্ল্যাশের জন্য (সৌজন্যে-ফেসবুক)
২০২১-এর ক্রিসমাসে তৈরি থাকুন এই ক্ল্যাশের জন্য (সৌজন্যে-ফেসবুক)

বক্স অফিসের 'তখত' দখলের লড়াইয়ে করণ জোহরের সামনে সলমন খান!

  • ২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা কিক টু-র, এবার করণ জোহর জানালেন একই দিনে মুক্তি পাবে তাঁর ড্রিম প্রোজেক্ট 'তখত'।

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল কলঙ্ক। তবে ব্যর্থতা কলঙ্কের ব্যর্থতা ভুলে ফের একবার নিজের ড্রিম প্রোজেক্ট নিয়ে ব্যস্ত করণ জোহর। এবার পরিচালকের আসনেও থাকছেন কেজো। শনিবারই সামনে এসেছে তখতের টিজার। টিজারের সঙ্গেই এই মাল্টিস্টারার পিরিয়ড ছবির মুক্তির তারিখও ঘোষণা করে দিলেন ধর্মা কর্ণধার। আগামী বছর ২৪ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। তখতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেদনেকর, জাহ্নবী কাপুর এবং অনিল কাপুর।



কিন্তু ২০২১-এর ক্রিসমাসেই মুক্তি পাওয়ার কথা ভাইজানের কিক টু। তাই বক্স অফিসে দুই হেভিওয়েট ফিল্মের ক্ল্যাশ অবধারিত। যেটা সিনেপ্রেমীদের জন্য খুব বেশি লাভজনক হবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে।

মুঘল সাম্রাজ্যের ইতিহাস ফুটে ওঠবে তখতে। শাহজাহানের দুই পুত্রর সিংহাসন দখলের লড়াইয়ের প্রেক্ষাপটেই তখতের গল্প সাজিয়েছেন করণ জোহর। ছবিতে ঔরঙ্গজেবের ভূমিকায় রয়েছেন ভিকি কুশল এবং দারা শিকোহর চরিত্রে দেখা মিলবে রণবীর সিংয়ের। শাহজাহানের বড় ছেলে হিসাবে মুঘল সাম্রাজ্যের উত্তরাধিকারী ছিলেন দারা, তবে তাঁকে পরাজিত এবং হত্যা করে সিংহাসন দখল করেন ঔরঙ্গজেব। ছবির টিজারেও সেই লড়াইয়ের আভাস মিলল।

মার্চ মাসেই শুরু হচ্ছে তখতের শ্যুটিং। তখতের প্রস্তুতি সম্পর্কে জাহ্নবী সম্প্রতি হিন্দুস্তান টাইমসে জানিয়েছেন, 'আমি যখন এক বছর আগে এই ছবিটা সাইন করেছি তখন থেকেই আমি কত্থক এবং উর্দু শেখা শুরু করে দিয়েছি। ওই যুগটা আমাকে মু্গ্ধ করে। আমি মুঘল-এ-আজম, পাখিজা, উমরাও জানের মতো ছবি দেখতে শুরু থেকেই ভালোবাসি। ওই সময়টার সঙ্গে আমি নিজের একটা কানেকশন খুঁজে পাই'।

সম্প্রতি লাল সিং চড্ডার সঙ্গে বক্স অফিস ক্ল্যাশ এড়াতে আমির খানের অনুরোধে বচ্চন পাণ্ডের রিলিজ ডেট পিছিয়ে দিয়েছেন অক্ষয় কুমার। এখন দেখার করণ জোহর আর সলমন খানের মধ্যে কেউ নিজের অবস্থান বদল করেন কিনা!







বন্ধ করুন