বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এসেই আমাকে তাড়িয়ে দিত', কোন অভিনেতার ভয়ে দিন কাটত করণের?

'এসেই আমাকে তাড়িয়ে দিত', কোন অভিনেতার ভয়ে দিন কাটত করণের?

কাকে ভয় পেতেন করণ?

ছোটবেলায় ভালো ব্যাডমিন্টন খেলতেন অক্ষয়। কিন্তু তাঁর জন্য মাটি হয়ে যেত করণের মতো 'ছোটোখাটো' খেলোয়াড়দের খেলা। কারণ তাঁদের কোর্টে থাকতেই দিতেন না অভিনেতা। এসেই তাড়িয়ে দিতেন।

বর্ণিল ব্যক্তিত্ব তাঁর। বিতর্কিতও বটে। বলিউডের প্রায় সব তারকার সঙ্গেই তাঁর সখ্য। এ হেন করণ জোহরের সঙ্গেই নাকি দুর্ব্যবহার করতেন অক্ষয় খন্না। প্রয়াত অভিনেতা মুকেশ খন্নার পুত্র।

বলিউডের প্রথম সারির প্রযোজক জানান, ছোটবেলায় অক্ষয়কে ভয় পেতেন তিনি। করণ বলেন, 'আমি জানি, তুমি আমার সঙ্গে রূঢ় ব্যবহার করতে। তোমার মনে নেই। একই এলাকায় বড় হয়েছি আমরা। দক্ষিণ বম্বেতে আমরা প্রতিবেশী ছিলাম।'

ছোটবেলায় ভালো ব্যাডমিন্টন খেলতেন অক্ষয়। কিন্তু তাঁর জন্য মাটি হয়ে যেত করণের মতো 'ছোটোখাটো' খেলোয়াড়দের খেলা। কারণ তাঁদের কোর্টেই থাকতে দিতেন না অভিনেতা। এসেই তাড়িয়ে দিতেন। 'কফি উইথ করণ'-এ অতীতের এমনই সব গল্প তুলে এনেছেন পরিচালক। অক্ষয় যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে দেন। করণ বলেন, 'আমি মিথ্যে বলছি না। আমার মনে আছে। আমি তোমাকে ভয় পেতাম।'

বলিউডে অক্ষয়ের দু'দশক পার। ঝুলিতে রয়েছে 'বর্ডার', 'তাল', 'হমরাজ', 'দিল চাহতা হ্যায়', 'সেকশন ৩৭৫'-এর মতো সফল ছবি। আগাগোড়াই প্রশংসিত তাঁর অভিনয়।

আপাতত 'দৃশ্যম ২'-এর শ্যুটে ব্যস্ত অক্ষয়। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন টাবু এবং অজয় দেবগণ।

বন্ধ করুন