বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: 'খারাপ ছবি কখনও চলেনি, চলবেও না', কার উদ্দেশে কটাক্ষ করণের
হিন্দি ছবি নিয়ে কথা বললেন করণ।

Karan Johar: 'খারাপ ছবি কখনও চলেনি, চলবেও না', কার উদ্দেশে কটাক্ষ করণের

  • বহু বছর পরিচালনায় ফিরেছেন করণ। ২০১৬ সালের পর ফের পূর্ণদৈর্ঘ্যের ছবি বানাচ্ছেন তিনি। নাম 'রকি অউর রানি কি প্রেম কহানি'। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং এবং আলিয়া ভাট।

দক্ষিণী ছবির রমরমায় বলিউড মৃতপ্রায়। এ কথা চাউর হয়েছে বেশ কয়েক মাস আগেই। অনেকেই মনে করছেন, হিন্দি ছবির দিন শেষ। পথ নেই ঘুরে দাঁড়াবার।

সত্যিই কি তাই? করণ জোহর কিন্তু মোটেই তেমনটা মনে করছেন না। বলিউডের অন্যতম সফল পরিচালক-প্রযোজকের কথায়, 'এগুলো সব ভিত্তিহীন বাজে কথা। ছবি ভালো হলে তা সফল হবেই। 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি', 'ভুল ভুলাইয়া ২' বিশাল ব্যবসা করেছে। আমাদের ছবি 'যুগ যুগ জিও'ও সফল। খারাপ ছবি কখনও চলেনি। পরেও চলবে না।'

'কেজিএফ', 'পুষ্পা', 'আরআরআর'-এর মতো ছবিগুলি বিশ্বজুড়ে কোটি কোটি টাকার ব্যবসা করেছে। অন্য দিকে, 'রানওয়ে ৩৪', 'হিরোপন্তি ২', 'শামশেরা'র মতো বড় বাজেটের ছবিগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

তবে কি সত্যি দক্ষিণী ঝড়ে কাবু বলিউড? করণ বললেন, 'আমাদের অনেক বড় বড় ছবি আসছে। 'লাল সিং চাড্ডা', 'রক্ষা বন্ধন', 'ব্রহ্মাস্ত্র' আসছে। রোহিত শেট্টিরও একটি ছবি মুক্তি পাবে। বছর শেষ হবে সলমনের ছবি দিয়ে। মানুষ আমাদের ভালোবাসেন। আমাদের ভালো কাজ করে যেতে হবে।'

বহু বছর পরিচালনায় ফিরেছেন করণ। ২০১৬ সালের পর ফের পূর্ণদৈর্ঘ্যের ছবি বানাচ্ছেন তিনি। নাম 'রকি অউর রানি কি প্রেম কহানি'। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং এবং আলিয়া ভাট। পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাবানা আজমি, ধর্মেন্দ্র এবং জয়া বচ্চনকে। এই ছবিকে নিয়ে চর্চা নেহাত কম নয়।

চলতি বছরে মুক্তি পাবে একাধিক বড় বাজেটের ছবি। ময়দানে নামছেন আমির খান, অক্ষয় কুমার, সলমন খানের মতো তারকারা। এ বার দক্ষিণকে টেক্কা দেবে বলিউড? জানতে মুখিয়ে সিনেপ্রেমীরা।

বন্ধ করুন