বাড়ি > বায়োস্কোপ > স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ২ মাস পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করণ জোহর
করণ জোহর (ছবি-ইনস্টাগ্রাম)
করণ জোহর (ছবি-ইনস্টাগ্রাম)

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ২ মাস পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করণ জোহর

  • দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন করণ জোহর। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর দু'মাস অতিক্রান্ত। তাঁকে সুবিচার পাইয়ে দেওয়ার লড়াই জারি রেখেছে সুশান্তের কোটি কোটি ভক্ত এবং পরিবার। কারণ এই মৃত্যুতে আত্মহত্যা বলে মেনে নিতে রাজি নয় তাঁরা। কিন্তু সুশান্তের পরিবারের তরফে রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলা হলে বলিউডে নেপোটিজম বিতর্কে আঁচ কিছুটা হলেও কমেছে। 

সুশান্তের মৃত্যুকে ঘিরে নেটিজেনজের রোষের মুখে বলিউডের একটা বড় অংশ। এই তালিকায় একদম উপরে রয়েছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার, পরিচালক করণ জোহর। সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় লাগাতার ট্রোল হয়েছেন করণ জোহর। ব্যাপক ট্রোলিং ও বুলিংয়ের মুখে পড়ে ১৪ জুনের পর থেকে সোশ্যাল মিডিয়া থেকে গায়েব হয়ে গিয়েছিলেন কেজো। অবশেষে সরাসরি সোশ্যাল মিডিয়ায় ফিরলেন করণ জোহর। স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ভাগ করে নিলেন ফলোয়ার্সদের সঙ্গে। যদিও নেপোটিজম বিতর্কের জেরে করণ জোহরের ইনস্টাগ্রাম ফলোয়ার্স সংখ্যাও কয়েক লক্ষ কমেছে। 

এদিন ইনস্টাগ্রামে তিরঙ্গার ছবি শেয়ার করেন করণ লেখেন, ‘আমাদের মহান দেশের প্রতি…একটা সম্পদ যা ভরপুর সংস্কৃতি,ঐতিহ্য এবং ইতিহাসে.. স্বাধীনতা দিবসের শুভেচ্ছা…জয় হিন্দ’।

যদিও দুমাসে এটা করণের প্রথম সোশ্যাল মিডিয়া পোস্ট হলেও, দিন দশেক আগে রণবীর সিংয়ে ইনস্টা লাইভে কমেন্ট করতে দেখা গিয়েছিল করণ জোহরকে। সেই অর্থে সেটি ছিল ভার্চুয়াল দুনিয়ায় করণের ঘরে ফেরা।  আর্সেনালের এফএ কাপ জেতার জয়ে আত্মহারা রণবীর সিং ইনস্টা লাইভ করছিলেন। আর সেই ইনস্টাগ্রাম লাইভে রণবীরের কাণ্ডকারখানা দেখে সেই ইনস্টা লাইভের কমেন্ট বক্সে প্রতিক্রিয়া জানান করণ জোহরও। তিনি একটি LOL ইমোজি যোগ করেন সেখানে।

প্রসঙ্গত সুশান্তের শেষ রিলিজ ড্রাইভের প্রযোজক ছিলেন করণ জোহর।বারবার ড্রাইভের মুক্তি পিছিয়ে শেষমেষ ডিজিটাল প্ল্যাটফর্মে এই ছবির মুক্তি নিয়ে মনোমালিন্য হয়েছিল করণ-সুশান্তের তা বলিপাড়ায় কারুরই অজানা নয়। নেটফ্লিক্সে ড্রাইভের মুক্তি নিয়ে খুশি ছিলেন না সুশান্ত। আজকের পূর্বে ১৪ জুন সুশান্তকে নিয়ে নিজের শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন করণ জোহর। 

এই পোস্টে গত এক বছরে সুশান্তের সঙ্গে বিশেষ যোগাযোগ না রাখায় দুঃখপ্রকাশ করেছিলেন কেজো। লিখেছিলেন, আমি নিজেকে দুষছি তোমার সঙ্গে গত এক বছর যোগযোগ না রাখবার জন্য… আমার কখনও কখনও মনে হয় সত্যি তোমার কখনও কখনও একটা মানুষকে দরকার হয় তোমার জীবনটা ভাগ করে নেওয়ার জন্য..আমি হয়ত সেই ভাবনা নিয়ে তোমার সঙ্গে যোগাযোগ রাখিনি..এই ভুলটা আর জীবনে কোনওদিনও করব না..শুধু একটা সম্পর্ক গড়লেই হয় না এই কঠিন সময়েই এই সম্পর্কটার খেয়ালও রাখতে হয়'।

উল্লেখ্য সদ্যই মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ছবি গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল। যদিও এই ছবি নিয়ে আপত্তি জানিয়েছে ভারতীয় বায়ুসেনা। তারপর ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়তে হয় করণ জোহরকে। 

 

বন্ধ করুন