বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: তুঙ্গে অনুষ্কার কেরিয়ার শেষ করার বিতর্ক, এর মধ্যে রহস্যময় পোস্ট করণের, কাকে বার্তা দিলেন?

Karan Johar: তুঙ্গে অনুষ্কার কেরিয়ার শেষ করার বিতর্ক, এর মধ্যে রহস্যময় পোস্ট করণের, কাকে বার্তা দিলেন?

অনুষ্কার কেরিয়ার শেষ করে দেওয়ার বিতর্কে উত্তর করণের

Karan Johar: অনুষ্কা শর্মার কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন করণ জোহর! এমনটাই একটি জানিয়েছিলেন তিনি। এর জেরে সোশ্যাল মিডিয়ায় তাঁকে পড়তে হয়েছে চরম সমালোচনার মুখে। এবার তাতে প্রতিক্রিয়া জানালেন করণ।

করণ জোহর একবার একটি সাক্ষাৎকারে বলেছিলেন তিনি নাকি অনুষ্কা শর্মার কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন। ২০১৬ সালের একটি আলোচনার প্যানেলে তিনি এমনটা বলেছিলেন। সম্প্রতি সেই ভিডিয়ো নতুন করে ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে পরিচালক বিবেক অগ্নিহোত্রী, লেখক তথা এডিটর অপূর্ব আসরানি সকলেই প্রতিক্রিয়া জানিয়েছেন।

এবার এই সমস্ত সমালোচনার উত্তর দেওয়ার জন্য শনিবার অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি হিন্দি কবিতা পোস্ট করেন। তিনি তাঁর ইনস্টাগ্রামে যে কবিতা পোস্ট করেছেন সেখানে তিনি স্পষ্টতই বলেছেন লোকজন যতই তাঁকে 'ইলজাম' (দোষ) দিক, তিনি মাথা নোয়াবেন না। সেই কবিতায় পরিচালক লেখেন, 'লাগা লো ইলজাম, হাম ঝুকনেওয়ালো মে সে নেহি/ ঝুট কা বান যাও গোলাম, হাম বোলনেওয়ালো মে সে নেহি/ জিতনা নিচা দিখাওগে, জিতনা আরোপ লাগাওগে, হাম গিরনেওয়ালো সে মে নেহি/ হামারা করম হামারা বিজয় হ্যায়, আপ উঠালো তলোয়ার, হাম মরনেওয়ালো মে সে নেহি।' অর্থাৎ তাঁর নামে যতই মিথ্যে দোষ দেওয়া হোক না কেন, না তিনি পড়ে যাবেন, না কিছু বলবেন আর না ধ্বংস হবেন।

<p>করণের স্টোরি</p>

করণের স্টোরি

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের বিষয় মুখ খোলার পরই অনুষ্কার এই ভিডিয়ো ভাইরাল হয়। প্রিয়াঙ্কা সম্প্রতি জানিয়েছেন তাঁকে বলিউডে একঘরে করে দেওয়া হয়েছিল। তাঁকে এক প্রকার বাধ্য করা হয় বলিউড ছাড়তে। যদিও কিছু দিন আগে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনে প্রিয়াঙ্কা-নিককে করণের সঙ্গে হেসে কথা বলতে দেখা যায়।

করণ জোহরের প্রযোজনায় আসা শেষ ছবি সেলফি বক্স অফিসে মোটেই চলতে পারেনি। এখানে অক্ষয় কুমার এবং ইমরান হাশমিকে দেখা গিয়েছিল। আগামীতে তাঁর পরিচালনায় মুক্তি পেতে চলেছে রকি অর রানি কী প্রেম কাহানি। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি, প্রমুখকে।

বায়োস্কোপ খবর

Latest News

বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.