বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: উপহারে আইফোন-দামি চকলেট, তাও ফিকে র‍্যাপিড ফায়ার, আর কি আসবে না কফি উইথ করণ ৯?

Karan Johar: উপহারে আইফোন-দামি চকলেট, তাও ফিকে র‍্যাপিড ফায়ার, আর কি আসবে না কফি উইথ করণ ৯?

আসছে কফি উইথ করণ সিজন ৯।

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর প্রকাশ করেছেন যে আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে আসবে কফি উইথ করণ ৯। আর এবারে এপিসোডগুলিকে নতুনভাবে সাজাতে চলেছেন বলে জানালেন করণ জোহর। 

করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ এখনও ভক্তদের প্রিয়। চলচ্চিত্র নির্মাতা নতুন মরসুমের সঙ্গে শোয়ের প্রত্যাবর্তন নিশ্চিত করে উত্তেজনা আরও বাড়িয়ে তুলেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, ২০২৫ সালে আরও মজা ও অকপটতা নিয়ে ফিরে আসবে এই শো। গত বছর অভিনেতা রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে শোয়ের প্রথম এপিসোডটি এসেছিল প্রকাশ্যে। 

 

সময় ফিরে আসার

a rel="nofollow" href="https://www.instagram.com/reel/C8ml94TORl3/?utm_source=ig_embed&ig_rid=ed0a5b40-3a8a-4bf4-a8cc-be6cfc52a190" target="_blank" class="manualbacklink">Sucharita

শোয়ের পরবর্তী সিজন নিয়ে ফেরার পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল করণকে। উত্তরে তিনি জানান, তাঁরা এক বছরের ছুটি নিতে চান এবং ২০২৫ সালে তাঁরা ফিরে আসবেন।

তিনি প্রকাশ করেছিলেন যে, তিনি একটি নতুন সিনট্যাক্স নিয়ে ফিরে আসতে চান, গত বছর তিনি যে প্রতিক্রিয়া পেয়েছিলেন তা বিবেচনা করে যে শোতে আনতে চান কিছু বদল। আর তা হল র‍্যাপিড ফায়ার রাউন্ড। 

‘আমার মনে হয়েছিল, কেন আমি এসব করছি? ঠিকঠাক কোনও প্রশ্নও নেই। আমরা কেন হ্যাম্পার দেব? এখন ভেবেছি, নবম সিজনটিকে ঢেলে সাজাব। যাতে মজা থাকবে, আড্ডা থাকবে। দর্শকরাও খুব উপভোগ করতে পারবেন।’, জানান করণ। 

সাক্ষাৎকারে করণ আরও উল্লেখ করেছিলেন যে, এটা এমন একটা সময়, যখন সেলিব্রিটিরা মুখ খুলতে খুব ভয় পাচ্ছেন এবং আগের মতো কিছু বলেন না। অতীতে মহেশ ভট্টের মতো সেলিব্রিটিরা যে অকপটতার সঙ্গে শোতে আসতেন, তাই ফিরিয়া আনতে চান করণ নবম সিজনে। 

‘ভাট সাহেব যেরকম, তাতে তিনি এখনও অকপটতার সঙ্গে উত্তর দেবেন। কিন্তু আমরা মনে হয় তাতেও সমস্যায় পড়ে যাব। যেমন লোকে বলবে, আপনারা কেন এই কথাগুলিকে সম্পাদনা করে বাদ দেননি।’, রসিকতা করে বলেন করণ। 

গত বছর কফি উইথ করণের সিজন ৮ শুরু হয়েছিল। যেখানে প্রথম অতিথি হিসেবে ছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন আলিয়া ভাট এবং কারিনা কাপুর, সইফ আলি খান এবং শর্মিলা ঠাকুর, সানি দেওল এবং ববি দেওল, রানী মুখার্জি এবং কাজল, সারা আলি খান এবং অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর এবং খুশি কাপুর। 

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.