বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘স্টুডেন্ট’ এবার 'যোদ্ধা', সিদ্ধার্থ মালহোত্রার নয়া ছবির ঘোষণা করণ জোহরের
করণ জোহরের নয়া ছবি 'যোদ্ধা'-তে মুখ্য ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা-কে।
করণ জোহরের নয়া ছবি 'যোদ্ধা'-তে মুখ্য ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা-কে।

‘স্টুডেন্ট’ এবার 'যোদ্ধা', সিদ্ধার্থ মালহোত্রার নয়া ছবির ঘোষণা করণ জোহরের

  • নিজের প্রযোজনা সংস্থা 'ধর্মা প্রোডাকশনস' এর প্রথম অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি সিরিজ 'যোদ্ধা'-র নাম ঘোষণা করলেন করণ জোহর। সঙ্গে প্রকাশ করলেন ছবির ফার্স্ট লুক।

নিজের প্রযোজনা সংস্থা 'ধর্মা প্রোডাকশনস' এর প্রথম অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি সিরিজ 'যোদ্ধা'-র নাম ঘোষণা করলেন করণ জোহর। বৃহস্পতিবার ১৮ নভেম্বর নামের পাশাপাশি 'যোদ্ধা'-র ফার্স্ট লুকও প্রকাশ করলেন করণ। ছবিতে 'যোদ্ধা' রূপে মুখ্যভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। পরিচালনার দায়িত্বভার সামলাবেন সাগর ওমব্রে এবং পুষ্কর ওঝা।

'যোদ্ধা'-র ফার্স্ট লুকের টিজার ইনস্টাগ্রামে পোস্ট করে সিদ্ধার্থের প্রশংসা করে করণ লিখেছেন তাঁর ধর্মা প্রোডাকশনস-এর প্রথম অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি সিরিজের মুখ্যভূমিকায় দর্শকদের সামনে সিদ্ধার্থ মালহোত্রাকে হাজির করতে পেরে যারপরনাই গর্বিত তিনি। সঙ্গে স্বল্প কথায় 'যোদ্ধা'-র পরিচালক জুটিরও তারিফ করেছেন তিনি। এই ছবি যে আগামী বছর অর্থাৎ ২০২২ এর ১১ নভেম্বর বড়পর্দায় মুক্তি পাবে সেই ঘোষণাও সেরে ফেলেছেন করণ।

ছবির ফার্স্ট লুকের ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি যাত্রীবাহী উড়ন্ত বিমানের ভিতরে আলো-আঁধারিতে বন্দুক হাতে মারমুখী মেজাজে দাঁড়িয়ে রয়েছেন 'যোদ্ধা'-রুপী সিদ্ধার্থ। এই ছবিতে সিদ্ধার্থের পাশাপাশি দেখা যাবে দিশা পাটানি এবং রাশি খান্না-কে। গত কয়েক মাসে বিভিন্ন কারণে চর্চায় থেকেছে এই ছবি। বিশেষ করে এই ছবির প্রস্তাব যখন ফিরিয়ে দিয়েছিলেন শাহিদ কাপুর। 'কবীর সিং' এর ছেড়ে যাওয়া জায়গাতেই পা রেখেছেন সিদ্ধার্থ। আর চলতি বছরে সিদ্ধার্থ অভিনীত 'শেরশাহ' সুপারহিট হওয়ার পর এইমুহূর্তে বি টাউনে অন্যতম চর্চিত করণ জোহরের এই 'স্টুডেন্ট'। প্রসঙ্গত, করণের প্রযোজনা সংস্থার প্রথম 'স্টুডেন্ট ফ্র্যাঞ্চাইজি' ছবিরও অন্যতম নায়ক ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। উল্লেখ্য,'যোদ্ধা' ছাড়াও এইমুহূর্তে সিদ্ধার্থের হাতে রয়েছে 'থ্যাঙ্ক গড'।

বন্ধ করুন