বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: ‘বনরাস্ত্র’-র শরীর থেকে বেরোচ্ছে আগুনের গোলা! শাহরুখের মারকাটারি ঝলক সামনে এল
বনরাস্ত্র শাহরুখ খান!

Brahmastra: ‘বনরাস্ত্র’-র শরীর থেকে বেরোচ্ছে আগুনের গোলা! শাহরুখের মারকাটারি ঝলক সামনে এল

  • Shah Rukh Khan as Vanarastra in Brahmastra: রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সবচেয়ে দামী ক্যামিওয় রয়েছেন শাহরুখ খান। 

কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। আর মাত্র ৭ দিন পর মুক্তি পাবে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। ৫ বছর ধরে অধীর আগ্রহে যে ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন রণবীর-আলিয়ার ভক্তরা তা আসতে আর বেশি দেরি নেই। কিন্তু ছবি মুক্তির দিন কয়েক আগেই ফাঁস হয়েছে ছবির বড় চমকের কথা। 'ব্রহ্মাস্ত্র' ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন করণের লাকি চার্ম তথা তাঁর ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান (Shah Rukh Khan)।

‘ব্রহ্মাস্ত্র'র ঝলক দেখে শাহরুখকে চিনে নিতে ভুল করেনি তাঁর ভক্তরা। অন্যদিকে ছবিতে কিং খানের উপস্থিতি বুধবারই নিশ্চিত করেছেন মৌনি রায়। এর মাঝেই বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ‘বনরাস্ত্র’- (Vanarastra) এর মারকাটারি ঝলক শেয়ার করে নিলেন প্রযোজক করণ জোহর। যে চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। বাদশাকে এইভাবে উড়ে উড়ে মারপিট করতে দেখে উত্তেজিত ফ্যানেরা।

মাত্র ১০ সেকেন্ডের এই ক্লিপিংস শেয়ার করে করণ লিখেছেন, ‘বনরাস্ত্রের অসাধারণ ক্ষমতা সবাই দেখতে পাবে মাত্র ৮ দিন পর!’ ভিডিয়োয় দেখা গেল দৌড়াতে দৌড়াতে এক দেওয়ালে চড়ে গেলেন শাহরুখ, তাঁর শরীর থেকে আগুনের গোলা বিচ্ছুরিত হচ্ছে। সেটি শক্রুর দিকে ছুড়ে মারলেন তিনি। নিমেষেই মাটিতে ধরাশায়ী সে। এই মারকাটারি অ্যাকশনের দৃশ্যে একবারের জন্য ‘বনরাস্ত্র’-এর মুখ দেখাননি করণ, তবে কারুর বুঝতে অসুবিধা হচ্ছে না কে এই অ্যাকশন হিরো!

কেউ কেউ শাহরুখের এই চরিত্রের সঙ্গে হনুমানের তুলনা টানছেন। হনুমান যেমনভাবে লঙ্কায় আগুন লাগিয়েছিল, তেমনই এই দৃশ্যে আগুন নিয়ে খেলা করতে দেখা যাচ্ছে ‘বনরাস্ত্র’-কে। পাশাপাশি গত মাসের গোড়ার দিকে ‘ব্রহ্মাস্ত্র’-এর ফাঁস হওয়া ভিডিয়োয় শাহরুখের যে রূপ দেখা গিয়েছিল তা বজরংবলীর কথাই মনে করাচ্ছে।

২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'। তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র', গত ৮ বছর ধরে এই ছবির উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এই ছবির সেটে রণবীর-আলিয়ার বন্ধুত্ব, তারপর প্রেম আর ছবির মুক্তির আগেই বিয়ে সেরেছেন ‘রালিয়া’। এখন দুই থেকে তিন হওয়ার পথে তাঁরা। এই ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। বয়কট বিতর্ক এড়িয়ে ডুবতে বসা বলিউড ইন্ডাস্ট্রির হালে পানি দিতে সফল হবে এই ছবি? সেটাই এখন দেখবার!
 

বন্ধ করুন