টুইটারে গানের লড়াইে মাতলেন দুই তারকা
টুইটারে গানের লড়াইে মাতলেন দুই তারকা

স্মৃতি ইরানির জন্য 'লগ যা গলে' গান গাইলেন করণ জোহর! কী জবাব দিলেন মন্ত্রী?

  • করোনার জেরে জনতা কার্ফুয়ের ডাক দিয়েছেন প্রধামন্ত্রী। তাই ঘরে বসে টুইটারে অন্ত্যক্ষরী খেলার ডাক দেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সেই খেলায় যোগ দিয়ে 'লগ যা গলে' গান গাইলেন করণ জোহর। যদিও মন্ত্রী দ্রুত মনে করালেন করোনার সময়ে এই গান অত্যন্ত বিপদজনক!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে রবিবার দেশজুড়ে চলছে জনতা কার্ফু। ঘরবন্দি কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এদিন ইচ্ছুক হলেন টুইটারে 'অন্ত্যক্ষরী' খেলতে। সময় কাটানোর এর চেয়ে ভালো দাওয়াই আর কী হতে পারে! তবে করণ জোহর যে গান গাইলেন তাতে একদমই খুশি নন ছোটপর্দার তুলসী।

এদিন টুইটারে স্মৃতি ইরানি লেখেন, 'আমরা ১৩০ কোটির পরিবার, তাই ট্যাগ করা খুব মুশকিল যে পরের গানটা কে গাইবেন তাই যে কোন একটা গান বেছে নিন এবং টুইট করুন-এটা হল টুইটারে অন্ত্যক্ষরী'।

করণ জবাবে লেখেেন, হ্যালোজি! অন্ত্যক্ষরী হল আমার সবচেয়ে পছন্দের টাইম পাস! তাই আমি তো নিঃসন্দেহে গান গাইতে চাইব.. আমার প্রিয় গান লগ যা গলে কে ফির ইয়ে হাসিন রাত হো না হো..এবার আপনার পালা'।


করণের এই জবাব নজর এড়ায়নি স্মৃতির। দ্রুতই মন্ত্রী ধর্মা কর্ণধারকে মনে করিয়ে দেন, করোনা ভাইরাস সংক্রমণের সময় এই গানটি বেছে নেওয়া একদম অনুচিত। করোনার সময়ে যখন সামাজিকভাবে দূরত্ব বজায় রাখার কথা বলা হচ্ছে তখন টুইটারে আলিঙ্গনের ডাক দেওয়া একদম ঠিক নয় সেকথা করণকে দ্রুত স্মরণ করিয়ে দিয়েছেন স্মৃতি ইরানি। মন্ত্রীর এই জবাবে হেসে খুন করণ জোহর সহ নেটিজেনরা।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে শুরু করা সেফ হ্যান্ড চ্যালেঞ্জের জন্য সম্প্রতি স্মৃতি ইরানি মনোনীত করেছিলেন তাঁর পুরোনো বন্ধু কিঁউ কি সাস ভি কভি বহু থি-র প্রযোজক একতা কাপুরকে। সেই ভিডিয়ো পোস্ট করে ট্রোলের মুখেও পড়তে হয়েছিল একতাকে। কারণ তাঁর হাত ভর্তি গয়না ছিল।

নোভেল করোনাভাইরাস সংক্রমণের জেরে ইতিমধ্যেই দেশে আক্রান্ত ৩৭০ জন, এখন পর্যন্ত ভারতে করোনাভাইরাস প্রাণ কেড়েছে ৭ জনের।



বন্ধ করুন