বাংলা নিউজ > বায়োস্কোপ > কোথায় কোথায় যেতে পারে 'রকি' এবং 'রানি'? জায়গা খুঁজতে বেরোলেন করণ জোহর
করণের নতুন ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে রণবীর এবং আলিয়া। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
করণের নতুন ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে রণবীর এবং আলিয়া। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কোথায় কোথায় যেতে পারে 'রকি' এবং 'রানি'? জায়গা খুঁজতে বেরোলেন করণ জোহর

কিছুদিন আগেই নিজের নতুন ছবির নাম ঘোষণা করেছেন করণ জোহর। ছবিতে মুখ্যভূমিকায় থাকছেন রণবীর সিং ও আলিয়া ভাট।

দীর্ঘ পাঁচ বছর পর ফের একবার পরিচালকের আসনে বসতে চলেছেন করণ জোহর।ইনস্টাগ্রামের দেওয়ালে ভিডিও পোস্টের মাধ্যমে করণ জানিয়েছিলেন নিজের নতুন ছবির কথা। অর্থাৎ 'রকি অওর রানি'-র কথা। অর্থাৎ ফের নির্দেশকের দায়িত্ব পালন করতে দেখা যাবে তাঁকে। জানিয়েছেন,নিয়ে আসছেন এমন গল্প, যা তাঁর দর্শকদের শোনাতে ভালো লাগে, প্রেম ও পরিবারের গল্প। ছবিতে নাম-ভূমিকায় থাকবেন রণবীর সিং ও আলিয়া ভাট।

ছবির লোকেশনে করণের নিজস্বী। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ছবির লোকেশনে করণের নিজস্বী। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

এবার ছবির জন্য লোকেশন খুঁজতে বেরোলেন পরিচালক করণ জোহর এবং তাঁর টিম। মুম্বইয়ের ফিল্ম স্টুডিও ছাড়াও কোন কোন রিয়েল লোকেশনে 'রাজা' এবং 'রানি'-কে এই ছবিতে দেখা যাবে, শহরের সেইসব 'রিয়েল লোকেশন' বাছাই করতেই বেড়িয়েছেন পরিচালক। ইনস্টাগ্রামের একটি নিজস্বীর ছবি পোস্ট করে এ খবর নিজেই জানিয়েছেন করণ। 

রণবীর-আলিয়া ছাড়াও এই ছবিতে থাকবেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরমজী'। শেষবার এই জুটিকে একসঙ্গে দেখা গেছিল ১৯৮৮ সালে মুক্তি পাওয়া 'মর্দওয়ালি বাঁত' ছবিতে। এখানেই শেষ নয়। রয়েছেন জয়া বচ্চনও। সূত্রের দাবি, শাবানা আজমির সঙ্গে নাকি জয়া বচ্চনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্স রয়েছে যা একধাক্কায় ছবিকে অন্য মাত্রা এনে দেবে। 'রকি'-র দিদা হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন জয়া বচ্চন। উল্লেখ্য, হিন্দি ছবির ইতিহাসে এই প্রথমবার পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন শাবানা এবং জয়া!

২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল পরিচালকের কুর্সিতে। গত এক বছরে দু'টি ওয়েব সিরিজের পরিচালনা করেছেন করণ ‘লাস্ট স্টোরিজ’, ‘ঘোস্ট স্টোরিজ’। 

বন্ধ করুন