বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষভাবে দায়ি করা হয়েছে করণকে! মুখ খুললেন Indian Idol-এ
করণ ও সুশান্ত। 

সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষভাবে দায়ি করা হয়েছে করণকে! মুখ খুললেন Indian Idol-এ

  • কঙ্গনা রানাওয়াতের দৌলতে নেপোটিজম ও বলিউড মাফিয়া-- এই দুই শব্দের সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে গিয়েছেন করণ।

গত সপ্তাহে ‘ইন্ডিয়ান আইডল’-র মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন করণ জোহর। সেখানে এসে তাঁকে নিয়ে চলা ট্রোলিং নিয়ে প্রথমবার জনসম্মুখে কথা বললেন। এমনকী, নাম না করে টেনে আনলেন সুশান্ত সিং রাজপুতের কথাও। ‘ইন্ডিয়ান আইডল ১২’-র প্রতিযোগী শনমুখপ্রিয়া-কে সমবেদনা ও উৎসাহ জোগাতেই নিজের জীবনের নানা টুকরো অভিজ্ঞতা শেয়ার করেন করণ। 

কঙ্গনা রানাওয়াতের দৌলতে নেপোটিজম ও বলিউড মাফিয়া-- এই দুই শব্দের সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে গিয়েছেন করণ। আর তা আরও বাড়ে সুশান্তের রহস্য মৃত্যুর পর। বারবার নাম উঠতে থাকে করণের। এমন অবস্থা আসে যে সোশ্যাল মিডিয়া থেকে গুটিকয়েক মানুষ ছাড়া সবাইকে আনফলো করে দেন এই পরিচালক-প্রযোজক।

শনমুখপ্রিয়া জায়গা করে নিয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র টপ ৬-এ। কিন্তু এই প্রতিযোগীকে নিয়ে ক্রমাগত ট্রোলিং চলতে থাকে সামাজিক মাধ্যমে। শো-এর নির্মাতা থেকে শুরু করে বিচারক, শনমুখপ্রিয়া-কে শো-তে রাখার জন্য কথা শুনতে হয় সকলকেই। সে প্রসঙ্গেই করণ তাঁকে বলেন, ‘আমি জানি বিগত বেশ কিছু দিন ধরে অনলাইনে তোমাকে ট্রোল হতে হচ্ছে। আমি তোমায় একটা কথাই বলতে চাই, আমার সঙ্গে এই জিনিস বহু বছর ধরে হয়ে আসছে। রোজ ঘুম থেকে উঠে দেখি মানুষ আমাকে নিয়ে খারাপ কথা বলছে। নতুন করে খবর হয়েছে। গত বছর তো ব্যাপারটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গিয়েছিল। ২০২০ সালে পুরোটা সময় মানুষ আমার সমালোচনা করেছে।’

সুশান্তের মৃত্যুর পর ‘কফি উইথ করণ’-র বেশ কিছু ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে সুশান্ত-কে নিয়ে কথা বলতে দেখা যায় করণ-কে। বলিউড নেপোটিজমের জন্যই সুশান্ত আর নেই, দাবি তুলে করণকেই দোষি করতে শুরু করেন কিছু মানুষ। এমনকী, সুশান্তের হাত থেকে করণ কাজ ছিনিয়ে নিয়েছেন এমন দাবিও ওঠে।

বন্ধ করুন