বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan-Varun: ‘আমার ব্রেকআপ হয়ে গেছে’, গোপন প্রেম সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন করণ

Karan-Varun: ‘আমার ব্রেকআপ হয়ে গেছে’, গোপন প্রেম সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন করণ

বরুণের প্রশ্নের জবাব করণের

Karan Johar's love life: নিজের সঙ্গী, প্রেম সম্পর্ক-সব নিয়েই গোপনীয়তা বজায় রাখেন করণ। আজ পর্যন্ত নিজের কোনও সঙ্গীর নাম ফাঁস করেননি তিনি। বরুণের জালে ফেঁসে স্বীকার করলেন ব্রেকআপের কথা!

বলিউড সেলেবদের হাঁড়ির খবর ‘কফি উইথ করণ’-এর মঞ্চে ফাঁস করতে ওস্তাদ করণ জোহর। তবে এবার শিষ্য বরুণের হাতে জব্দ হলেন সঞ্চালক। ‘কফি উইথ করণ’ সিজন ৭-এর সাম্প্রতিকতম এপিসোডে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন ‘যুগ যুগ জিও’-র পিতাপুত্র জুটি অনিল কাপুর এবং বরুণ ধাওয়ান। সেখানে নিজেদের সেক্স লাইফ থেকে পরকীয়া সবই নিয়েই আলোচনা করেছেন দুই তারকা। কিন্তু ছাড় পেলেন না করণও। ছোটবেলার বান্ধবীকে নাতাশা দালালকে বিয়ে করবার আগে অনেক মেয়ের সঙ্গে প্রেম করছেন বরুণ, করণ এমন ইঙ্গিত দিতেই পালটা ‘স্টুডেন্ট’ বল ঠেলে দেন উলটো দিকে।

আরও পড়ুন- 'সংবেদনশীল এবং দুর্বল' সেলিব্রিটিদের সামলাতে বিচারক হিসেবে একটা কাজ করেন করণ

করণ বলেন, ‘নাতাশার সঙ্গে বিয়ের আগে তোমাদের সম্পর্কে অনেকবার ভেঙেছে-জুড়েছে। তুমি শহুরে ছেড়ে, তোমার সঙ্গে অনেক মেয়েদের আলাপ হয়েছে, তুমি তাদের সঙ্গে আলাপচারিতা করেছো কিন্তু অবশেষে নাতাশার সঙ্গেই চিরস্থায়ী বন্ধনে আবদ্ধ হলে’। এরপরেই পরকীয়ার প্রসঙ্গ তোলেন করণ। তখন পালটা বরুণ জানতে চান, করণ এই বিষয়টা নিয়ে কেন এতটা ইন্টারেস্টেড? এবং এই বিষয়ের উপর একটা গোটা ছবিও (যুগ যুগ জিও) বানিয়ে ফেলেছেন।

আরও পড়ুন-মাঝআকাশে যৌনসঙ্গম করেছেন টাইগার! প্লেনে সেক্স করতে গিয়ে প্রায় ধরা পড়ে যান করণ

এরপর বরুণের প্রশ্ন, ‘তারমানে তুমি অনেক মানুষজনকে চেনো যাঁরা নিজেদের পার্টনারকে ধোকা দিয়ে অন্যের সঙ্গে সম্পর্কে রয়েছে’। করণ জবাব দেন,'হ্যাঁ, একদম'। বরুণ অনেক জোরাজুরি করলেও কারুর নাম ফাঁস করেননি করণ। এরপর বরুণের প্রশ্ন, ‘তুমি কি নিজের পার্টনারের সঙ্গে চিটিং করছো নাকি?' এই প্রশ্ন শুনেই নড়েচড়ে বসেন করণ। আর উত্তরে কী বলেছেন জানেন? ‘ কাউকে ধোকা দিতে গেলে আগে সম্পর্কে থাকতে হবে, তুমি জানো আমি সম্পর্কে নেই। আমি ব্রেক আপ করে নিয়েছি’। এরপরই বরুণকে ধন্যবাদ জানিয়ে করণ বলেন, তাঁর সম্পর্ক ভাঙার দিনগুলোতে পাশে দাঁড়িয়েছিলেন বরুণ, সেই কারণে কৃতজ্ঞ তিনি। এদিন বরুণের প্রশ্নের জবাব দিতে গিয়ে নিজের গোপন প্রেম সম্পর্ক নিয়ে মুখ খুললেন করণ।

নিজের সঙ্গী, প্রেম সম্পর্ক-সব নিয়েই গোপনীয়তা বজায় রাখেন করণ। আজ পর্যন্ত নিজের কোনও সঙ্গীর নাম ফাঁস করেননি তিনি। কফি উইথ করণের চলতি সিজনের এক এপিসোডে করণ জানিয়েছিলেন বিমানে সেক্স করবার ব্যর্থ চেষ্টা করেছিলেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের এই গরমে ফলুই মাছ খাচ্ছেন? ঠিক করছেন কি? শরীরে কী হচ্ছে? জেনে নিন জরুরি কিছু কথা রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন... 'মাথাটা কতটা খারাপ হতে পারে…',রচনাকে নিয়ে খিল্লি বং গাই-এর, স্যান্ডি লিখলেন…

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.