বাংলা নিউজ > বায়োস্কোপ > এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজা লাগছ! রণবীরের পোশাক দেখে প্রকাশ্যেই কটাক্ষ করণের
করণের তরফে ' এয়ার ইন্ডিয়া ম্যাসকট' শোনার পরমুহূর্তে রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
করণের তরফে ' এয়ার ইন্ডিয়া ম্যাসকট' শোনার পরমুহূর্তে রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজা লাগছ! রণবীরের পোশাক দেখে প্রকাশ্যেই কটাক্ষ করণের

  • এবার লাল রঙের পোশাক পরা রণবীর সিং-কে কটাক্ষ করে ভারতের সরকারি বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজা-র সঙ্গে তুলনা করলেন করণ জোহর।

চমকপ্রদ পোশাক পরতে জুড়ি নেই রণবীর সিংয়ের। কখনও রণবীরের জগাখিচুড়ি পোশাক দেখে চমকে উঠছে ফ্যাশন পন্ডিতরা আবার কখনও এই বলি-তারকার পোশাক ট্রেন্ড সেট করেছে তাঁর অনুরাগীদের মধ্যে। এবার লাল রঙের পোশাক পরা রণবীরকে কটাক্ষ করে ভারতের সরকারি বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজা-র সঙ্গে তুলনা করলেন করণ জোহর। তাও আবার প্রকাশ্যে।

এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

গত ২০শে নভেম্বর গোয়াতে শুরু হয়েছে ৫২তম ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যাল। এই ঐতিহ্যশালী চলচ্চিত্র উৎসবে যোগ দিতেই মুম্বই থেকে গোয়া উড়ে গেছিলেন করণ এবং রণবীর। বিমানের মধ্যেই আচমকা রণবীরের দিকে মুঠোফোন তাক করে ভিডিয়ো করা শুরু করেন 'রকি অউর রানি...' ছবির পরিচালক। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি লাল রঙের একটি যোধপুরী গলাবন্ধ পরে রয়েছেন 'বাজিরাও'। আর রণবীরের এই লাল রঙের পোশাক দেখেই খোঁচা দিয়ে মহারাজা বলে উঠেছেন করণ। আসলে ভারতের সরকারি বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজা মানেই নিভাঁজ করে মাথায় আঁটা ডোরাকাটা পাগড়ির সঙ্গে লাল রঙের শেরওয়ানি। সঙ্গে সুবিশাল,পুরুষ্ট কালো গোঁফ। করণ যে খুব ভোলেননি এমনটি কিন্তু নয়। অন্তত নেটিজেনদের মত সেরকমই।

তা করণের মুখে এহেন 'কমপ্লিমেন্ট' শোনামাত্রই তড়াক করে নিজের আসন থেকে উঠে অবিকল মহারাজার মতো ভঙ্গিতে দাঁড়িয়ে যান রণবীর। যা দেখে সশব্দে হেসে ওঠেন বলি-পরিচালক। যদিও বলি-তারকাকে মহারাজা বলে যে আদতে তারিফই করেছেন কথাশেষে তাও জানাতে ভোলেননি করণ।

বন্ধ করুন