বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের হাত ধরে বলিউডে আরও এক স্টার কিড! ‘হৃদয়ম’-এর রিমেকে ডেবিউ ইব্রাহিমের?
করণের হাত ধরে রিমেকে সইফ-পুত্র ইব্রাহিম?

করণের হাত ধরে বলিউডে আরও এক স্টার কিড! ‘হৃদয়ম’-এর রিমেকে ডেবিউ ইব্রাহিমের?

  • নেটিজেনের মনে প্রশ্ন ছবিতে ইব্রাহিমের বিপরীতে কাকে দেখা যাবে?

বলিউডে কান পাতলে জোর গুঞ্জন, করণ জোহরের হাত ধরে বলিউডে এবার অভিনয়ে আত্মপ্রকাশ করতে চলেছে সইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খান। ‘হৃদয়ম’ ছবির হিন্দি রিমেকে মাধ্যমেই নাকি টিনসেল টাউনের সফর শুরু করছেন এই স্টার কিড। 

দক্ষিণী সুপারস্টার মোহনলালের ছেলে প্রণব মোহনলাল 'হৃদয়াম' ছবির হাত ধরেই কেরিয়ার শুরু করেছিলেন। একইভাবে ইব্রাহিমও এই ছবির হাত ধরে কেরিয়ার শুরু করছেন বলে সূত্রের খবর। এই ছবির প্রযোজনা করতে যাচ্ছে করণ জোহর এবং স্টার স্টুডিওজ। যদিও নেটিজেনের মনে প্রশ্ন ছবিতে ইব্রাহিমের বিপরীতে কাকে দেখা যাবে?

ওই প্রজেক্টে কর্মরত নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'হৃদয়ম এক পড়ুয়ার কাহিনি। ইব্রাহিমের জন্য উপযুক্ত সিনেমা খুঁজছিলেন করণ। বিয়ে ও পিতৃত্বের স্বাদ নেওয়া এক পড়ুয়ার ‘হৃদয়ম’-এর চরিত্রটি ইব্রাহিমের জন্য সঠিক।'

ইব্রাহিম আলি খান মাস কয়েক ধরে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। এই ছবিতে অভিনয় করছেন আলিয়া ভাট, রণবীর সিং, ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চন। ২০১৬ সালের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দিয়ে নির্মাতা হিসেবে কামব্যক করছেন করণ জোহর।

চলতি বছরের শুরুতে করণ জোহর ঘোষণা করেছিলেন ‘হৃদয়ম’ ছবির। শুধু হিন্দি ভাষায় নয়, তামিল ও তেলুগু ভাষায়ও রিমেক হবে এই ছবি। অরিজিনাল ‘হৃদয়ম’ সিনেমার পরিচালক বিনীত শ্রীনিবাস। কেন্দ্রীয় ভূমিকায় ছিলেন প্রণব মোহনলাল ও কল্যাণী প্রিয়দর্শন।

বন্ধ করুন