বাড়ি > বায়োস্কোপ > MAMI চলচ্চিত্র উত্সবের বোর্ড থেকে পদত্যাগ করণ জোহরের!
করণ জোহর (ছবি-ইনস্টাগ্রাম) 
করণ জোহর (ছবি-ইনস্টাগ্রাম) 

MAMI চলচ্চিত্র উত্সবের বোর্ড থেকে পদত্যাগ করণ জোহরের!

  • জানা গিয়েছে ইতিমধ্যেই মামি চলচ্চিত্র উত্সবের চেয়ারপার্সন দীপিকা পাড়ুকোনও ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন করণ জোহর। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসবার পর থেকেই বলিউডের স্বজনপোষণ বিতর্ক নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে সুশান্তের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ড্রাইভের প্রযোজক। সুশান্তের আত্মহত্যার জন্য করণকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেট নাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় বিদ্যুত গতিতে কমছে তাঁর জনপ্রিয়তা। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ করণ জোহর কার্যত বিদায় জানিয়েছেন ইনস্টাগ্রাম,টুইটারকে। এবার শোনা যাচ্ছে বলিউডি বন্ধুদের উপর আস্থা হারিয়েছেন করণ। তাঁর মন নাকি এতটাই ভেঙে গিয়েছে যে মামি'র বোর্ড থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ধর্মা কর্ণধার!

মুম্বই মিরর সূত্রে খবর, মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল আয়োজনের দায়িত্বে থাকা দ্য মুম্বই অ্যাকাডেমি অফ মুভিং ইমেজ বা মামির বোর্ড থেকে ইস্তফা দিয়েছেন করণ জোহর।ইতিমধ্যেই নাকি নিজের ইস্তফাপত্র পাঠিয়েও দিয়েছেন করণ। নোপেটিজম বিতর্কে বলিউডের তরফে করণ জোহরের সমর্থনে এখনও পর্যন্ত কেউই মুখ খোলেননি। পরিচালকের ঘনিষ্ঠমহল সূত্রে খবর এই বিষয়টা নিয়েই নাকি মন ভেঙে গিয়েছে করণের। 

জানা গিয়েছে, মামি ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারপার্সন দীপিকা পাড়ুকোন করণ জোহরকে বোঝানোর চেষ্টা করেন,তবে ইস্তফাপত্র প্রত্যাহার করতে একেবারেই নারাজ করণ। এ বিষয়ে করণ জোহরের টিমের সঙ্গে যোগাযোগ করা হলেও এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

প্রসঙ্গত দু-দিন আগেই শোনা গিয়েছে করণ জোহর সঞ্চালিত টক শো কফি উইথ করণের সপ্তম সিজন আপতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সুশান্তের মৃত্যুর পর যেভাবে বিতর্কে জড়িয়েছেন করণ ও এই শো-তাতে চ্যানেল কর্তৃপক্ষ আপতত এই শোয়ের নতুন সিজন শ্যুট করতে আগ্রহী নন। পিঙ্কভিলার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, করোনা সংকটে শোয়ের শ্যুট পিছিয়ে যায়, তবে পরিস্থিতি স্বাভাবিক হলেও সেলেবরাও এই শোতে যোগ দিতে ইচ্ছুক নন। বিতর্কের আগুনে ঘি ঢালতে চাইছেন না কেউই। 

বন্ধ করুন