বাড়ি > বায়োস্কোপ > সন্তানদের খুন,মাকে ধর্ষণের হুমকি,ট্রোলারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন করণ জোহর ?
এবার আইনের দারস্থ করণ জোহর (ছবি-ইনস্টাগ্রাম)
এবার আইনের দারস্থ করণ জোহর (ছবি-ইনস্টাগ্রাম)

সন্তানদের খুন,মাকে ধর্ষণের হুমকি,ট্রোলারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন করণ জোহর ?

  • যমজ সন্তানকে খুন,মাকে ধর্ষণের হুমকি,সূত্রের খবর এবার ট্রোলারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন করণ জোহর।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। অভিনেতার মৃত্যু গিয়ে নেটিজেনজের রোষের মুখে বলিউডের একটা বড় অংশ। এই তালিকায় একদম উপরে রয়েছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার, পরিচালক করণ জোহর। সুশান্তের মৃত্যুর পর বলিউডে যে নেপোটিজম বিতর্ক মাথাচাড়া দিয়েছে সেই নেপোটিজমের মূল কাণ্ডারী হিসাবে উঠে এসেছে করণ জোহরের নাম। সোশ্যাল মিডিয়ায় লাগাতার হুমকি পাচ্ছেন করণ জোহর। ১৪ জুনের পর থেকে সোশ্যাল মিডিয়া থেকে গায়েব করণ। তাঁর দুই সন্তান যশ,রুহি এবং মা হিরু জোহরকেও ছেড়ে কথা বলেননি ট্রোলাররা। তাঁদের নিয়েও নানারকম কুরুচিকর মন্তব্যে জর্জরিত করণ জোহর এবার সাইবার বুলিংয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সূত্রের খবর, ইতিমধ্যেই আইনজীবীদের সঙ্গে শলাপরামর্শ করছেন করণ জোহর,যাতে ট্রোলারদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া যায়। প্রযোজকের ঘনিষ্ঠ মহল থেকে জানা গিয়েছে, করণ আইনজীবীদের পাশাপাশি টেক এক্সপার্টদের সঙ্গেও কথাবার্তা বলছেন। টেক এক্সপার্টরা সেই সমস্ত ইউজারদের অ্যাকাউন্ট খতিয়ে দেখছে যাঁরা করণ জোহর ও তাঁর পরিবারকে হিংসাত্মক হুমকি দিয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে। এরপর সেই সমস্ত অ্যাকাউন্টগুলির বিস্তারিত তথ্য নির্দিষ্ট প্রশাসনিক দফতরের কাছে দেওয়া হবে লিখিত অভিযোগ সহ। সুশান্তের মৃত্যুর পর থেকেই করণকে অকথ্য ভাষায় গালিগালাজ করবার পাশাপাশি তাঁর যমজ সন্তানকে খুন এবং মা'কে ধর্ষণের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার বিরুদ্ধেই এবার রুখে দাঁড়াতে চলেছেন করণ জোহর। 

সুশান্তের মৃত্যুর পর দিন থেকে আজ পর্যন্ত ইনস্টাগ্রাম,টুইটারে খোঁজ নেই করণের। 'টুডলস ভিডিয়ো' তো দূরে থাক, কোনও প্রচারমূলক পোস্ট বা কাউকে জন্মদিনের শুভেচ্ছা জানানো কিচ্ছুটি নেই। ইনস্টাগ্রামের কমেন্টবক্স লক করা,টুইটারে কার্যত সকলেই আনফলো করেছেন করণ। ইনস্টাগ্রামে করণের ফলোয়ার সংখ্যা কমেছে কয়েক লক্ষ,লাগাতার কমেই চলেছে। ধর্মা ফিল্মসের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উপচে পড়ছে বিদ্বেষে ভরপুর মেসেজ।

উল্লেখ্য গত সপ্তাহে সাইবার বুলিংয়ের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মু্ম্বই পুলিশের সাহায্য চেয়েছিলেন সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। এই ঘটনার জেরে দুইজন ইনস্টাগ্রাম ইউজারের বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেছে মু্ম্বই পুলিশ। শুরু হয়েছে তদন্ত। এছাড়াও সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় লাগাতার খুন,ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে আলিয়া ভাটকেও। ট্রোলারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন আলিয়ার দিদি শাহিন ভাটও।

বন্ধ করুন