বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দোস্তানা’য় ইতি! ইনস্টাগ্রামে কার্তিক আরিয়ানকে আনফলো করলেন করণ জোহর
সম্পর্কে ফাটল
সম্পর্কে ফাটল

‘দোস্তানা’য় ইতি! ইনস্টাগ্রামে কার্তিক আরিয়ানকে আনফলো করলেন করণ জোহর

  • দোস্তানা ২-র জেরেই করণ-কার্তিকের দোস্তিতে ইতি! ইনস্টাগ্রামে কার্তিককে আনফলো করলেন করণ জোহর। 

দোস্তানা ২-এর অংশ থাকছেন না কার্তিক আরিয়ান। শুক্রবার সকাল থেকেই এই খবেরর জেরে চাঞ্চল্য ছড়ায় বি-টাউনে। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এই ছবি নাকি বাদ দেওয়া হয়েছে কার্তিককে, ঘনিষ্ঠমহল সূত্রে খবর ভবিষ্যতে কার্তিকের সঙ্গে কাজ না করবার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক করণ জোহর। কী কারণে এই ঝামেলা তা নিয়ে এখনও মুখ খোলেননি কার্তিক, প্রযোজনা সংস্থার তরফে দু-লাইনের আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করারই সিদ্ধান্ত নিয়েছি। দোস্তানা ২-এর নতুন কাস্টিং শীঘ্রই ঘোষণা করা হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’

আর কার্তিক-করণের এই মনোমানিল্যের খবরের মাঝেই ইনস্টাগ্রামে ‘লাভ আজ কাল’ অভিনেতাকে আলফলো করলেন করণ জোহর। ইনস্টাগ্রামে প্রায় ৬৩৭ জনকে ফলো করেন কেজো, তবে সেই তালিকা আর ঠাঁই হল না কার্তিক আরিয়ারেন। যদিও করণকে এখনও ইনস্টায় ফলো করছেন বি-টাউনের তরুণ ব্রিগেডের অন্যতম অভিনেতা কার্তিক। 

২০১৯ সালে কার্তিক আরিয়ান,জাহ্নবী কাপুর, এবং লক্ষ্য লালওয়ানিকে নিয়ে দোস্তানা ২-এর ঘোষণা সেরেছিলেন করণ জোহর। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, কার্তিকের অপেশাদার ব্যবহারে তিতিবিরক্ত করণ জোহর। এই ছবির ডেট নিয়ে প্রয়োজনা সংস্থাকে দিনের পর দিন ঝুলিয়ে রেখেছিলেন কার্তিক। অভিনেতার ট্যালেন্ট এজেন্সিকে বারবার শ্যুটিংয়ের তারিখ নিশ্চিত করবার কথা জানানো হলেও জবাব মেলেনি। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে শেষ মুহূর্তে ছবির স্ক্রিপ্ট নিয়ে আপত্তি তুলেছেন কার্তিক। ক্রিয়েটিভ ডিফারেন্সের জেরেও নাকি প্রয়োজনা সংস্থার সঙ্গে মনোমালিন্য হয়েছে ‘সোনু কে টিট্টু কি সুইটি’ অভিনেতার।

জন আব্রাহাম-অভিষেক বচ্চন অভিনীত ‘দোস্তানা’ ছবির সিকুয়েল পরিচালনার দায়িত্বে রয়েছেন কোলিন ডিকুনহা। কার্তিক বাদ পড়লেও ছবির অপর হিরো লক্ষ্য এবং নায়িকা জাহ্নবী কাপুর ভীষণরকমভাবে এই ছবির অংশ থাকছেন।

কেন আজীবনের জন্য কার্তিক আরিয়ানকে ব্যান করবার সিদ্ধান্ত নিয়েছেন করণ জোহ? খবর, করোনার জেরে দোস্তানা ২-এর শ্যুটিংয়ের তারিখ না দিতে পারবার কথা জানিয়েছিলেন কার্তিক আরিয়ান। এরপর দুম করেই তিনি নেটফ্লিক্সের ছবি ‘ধামাকা’র শ্যুটিং সারছেন। যার জেরে মনোক্ষুণ্ন হয়েছেন করণ জোহর। যদিও ধর্মা প্রোডাকশনের এই সিদ্ধান্ত ক্ষুদ্ধ কার্তিক আরিয়ানের ফ্যান নেটিজেনদের একটা বড় অংশ। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কার্তিকের তুলনা টেনে ইতিমধ্যেই করণ জোহরকে একহাত নিয়েছেন কঙ্গনা। ‘আউটসাইডার’ বলেই কার্তিকের সঙ্গে এমন আচরণ করছেন ‘নেপো’ কিডদের গডফাদার করণ জোহর, দাবি নেটিজেনদের।

বন্ধ করুন