বাংলা নিউজ > বায়োস্কোপ > শত ব্যস্ততাতেও বাবার কর্তব্যে অটল করণ, 'হুনারবাজ’-এর সেট থেকে যমজ সন্তানদের ফোন
'হুনারবাজ’-এর সেট থেকে নিজের দুই সন্তানকে ভিডিয়ো কল করণের।
'হুনারবাজ’-এর সেট থেকে নিজের দুই সন্তানকে ভিডিয়ো কল করণের।

শত ব্যস্ততাতেও বাবার কর্তব্যে অটল করণ, 'হুনারবাজ’-এর সেট থেকে যমজ সন্তানদের ফোন

  • শ্যুটিংয়ের শত ব্যস্ততা থাকা সত্বেও বাবা হিসেবে নিজের কর্তব্য থেকে এতটুকুও সরে আসেন না করণ।

করণ জোহরের যমজ সন্তান- যশ ও রুহি। শ্যুটিংয়ের শত ব্যস্ততা থাকা সত্বেও বাবা হিসেবে নিজের কর্তব্য থেকে এতটুকুও সরে আসেন না করণ। এইমুহূর্তে নয়া রিয়ালিটি শো 'হুনারবাজ’-এ অন্যতম বিচারক হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন তিনি। সহ-বিচারকের আসনে বসতে দেখা যাবে পরিণীতি চোপড়া এবং মিঠুন চক্রবর্তীকে।শো’র সঞ্চালক হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। শো-এর শ্যুটিংয়ের মাঝে সামান্য বিরতি নিয়ে বাবার দায়িত্ব সেরে ফেললেন এই পরিচালক-প্রযোজক। সম্প্রতি, চ্যানেল কর্তৃপক্ষের তরফে শো-এর একটি প্রমো আপলোড করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে কাজের ফাঁকেই বাড়িতে থাকা তাঁর সন্তানদের ভিডিয়ো কল করে শুভরাত্রি জানাচ্ছেন তিনি। তা দেখে মুখ বাড়িয়ে ভালোবাসা ও আদর পাঠালেন পরিণীতিও।

এখানেই বাবার দায়িত্ব পালন করার রাশ টানেননি করণ। মঞ্চে তখন বিরাট দুটি টেডি বেয়ারের পোশাকে হাজির হয়েছেন দুই প্রতিযোগী। সুরের তালে তালে তাঁদের মিষ্টি ভঙ্গিমার নাচ দেখে মন ভরেছে করণের। তবে একা একা এই আনন্দের স্বাদ নিতে যে নারাজ তাঁর পিতৃস্বত্বা, অচিরেই তার প্রমাণ পাওয়া গেল। মুঠোফোন বের করে সেই মুহূর্তের ঝলক ক্যামেরাবন্দি করলেন তিনি। কেন? না বাড়িতে তাঁর দুই সন্তান এই ভিডিয়ো দেখলে ভারি খুশি হবে। ওই মুহূর্তটির ভিডিয়ো করতে করতে মুখেও প্রকাশ করলেন তাঁর সেই মনোভাব, 'মনে হচ্ছে যেন ডিজনিল্যান্ডে বসে রয়েছি। আর সেখানে লাইভ পারফর্মেন্স চলছে। যশ আর রুহিও এই ব্যাপারটা দেখে দারুণ খুশি হবে।'

প্রসঙ্গত, করণ জোহর ইনস্টাগ্রামে 'হুনারবাজ’-এর একটি প্রোমো ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন এরকম শো আগে কখনও ভারতের ছোটপর্দার ইতিহাসে দেখা যায়নি।

বন্ধ করুন