বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর সিং-কে দেখে করেছিলেন ভবিষ্যৎ বাণী, পরে নিজেকেই 'গর্দভ' মনে হয়েছিল করণের!
প্রথম দর্শনে রণবীরকে দেখে একটুও 'ইমপ্রেস' হননি করণ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
প্রথম দর্শনে রণবীরকে দেখে একটুও 'ইমপ্রেস' হননি করণ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

রণবীর সিং-কে দেখে করেছিলেন ভবিষ্যৎ বাণী, পরে নিজেকেই 'গর্দভ' মনে হয়েছিল করণের!

  • করণ জোহরের পরবর্তী পরিচালনায় নায়ক রণবীর সিং থাকলেও প্রথমবার এই অভিনেতাকে দেখে মোটেই 'ইমপ্রেস' হননি তিনি। বরং রণবীরের লুকস দেখে বেশ হতাশ হয়েছিলেন। পরে অবশ্য সেই ধারণা তাঁর পুরোপুরি বদলে যায়।

২০১০ এ মুক্তি পেয়েছিল 'ব্যান্ড বাজা বারাত'। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি রণবীর সিংকে। তারপর থেকে শুরু করে আজ পর্যন্ত পর্দায় নিজের পারফরমেন্স এর সুবাদে স্রেফ তারিফই জুটেছে রণবীরের কপালে। সঙ্গে বিভিন্ন নামি দামি ফিল্মি পুরস্কার তো রয়েইছে। এমনকি করণ জোহরের পরবর্তী পরিচালনা 'রকি অওর রানির প্রেম কাহিনি' ছবিতে মুখ্যভূমিকায় পর্যন্ত থাকছেন রণবীর। তবে জানেন কি এই রণবীরকেই প্রথমবার যশ রাজ ফিল্মস স্টুডিওতে দেখে 'নাক সিঁটকেছিলেন' করণ!

সে কথা আবার স্বয়ং প্রকাশ্যে স্বীকারও করে নিয়েছিলেন বলিউডের এই প্রত্যম সারির পরিচালক-প্রযোজক। ২০১০ সালে 'ব্যান্ড বাজা বারাত' মুক্তি পাওয়ার পর নিজের জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এ তিনি আমন্ত্রণ জানিয়েছিলেন রণবীর সিং এবং অনুষ্কা শর্মাকে। সেখানেই এই 'গুন্ডে'-এর কাছে অকপটে একথা স্বীকার করেন করণ। বলেন কীভাবে 'ব্যান্ড বাজা বারাত' এর প্রযোজক আদিত্য চোপড়ার 'পছন্দ'-এর ওপর সন্দেহ প্রকাশ করেছিলেন তিনি। শুধু তাই নয়, রণবীরকে সেই ছবিতে যাতে না নেওয়া হয় সেব্যাপারেও 'সাজেশন' দিয়েছিলেন 'কুছ কুছ হোতা হ্যায়'-এর পরিচালক। তবে শেষপর্যন্ত 'ব্যান্ড বাজা বারাত'-এ রণবীরের অভিনয় দেখে নিজের মত পাল্টাতে বাধ্য হয়েছিলেন করণ।

'ব্যান্ড বাজা বারাত'-এর পোস্টারে রণবীর এবং অনুষ্কা। ছবি সৌজন্যে - ইউটিউব
'ব্যান্ড বাজা বারাত'-এর পোস্টারে রণবীর এবং অনুষ্কা। ছবি সৌজন্যে - ইউটিউব

যশ রাজ ফিল্মস স্টুডিওতে যশ চোপড়া এবং আদিত্য চোপড়ার সঙ্গে লাঞ্চ করাকালীনই সেখানে রণবীর সিংকে প্রথম দেখেন করণ। শুটের মাঝে সেখানে টেবিল টেনিস খেলছিলেন 'বিট্টু শর্মা'। 'নায়ক'-কে দেখে তাঁকে কোনও সহযোগী পরিচালক হিসেবেই ভেবেছিলেন তিনি। তবে সে ধারণা তাঁর ভেঙে যখন আদিত্য চোপড়া বলেন যে রণবীরই ওই ছবির মুখ্য অভিনেতা। সঙ্গে জানিয়েছিলেন একজন দুর্ধর্ষ অভিনেতা তাঁর এই নতুন ছবির নায়ক। 'কিন্তু ওঁর যা লুকস তাতে কে এই ছবি সিনেমা হলে দেখতে যাবে?' সোজাসুজি নিজের বিস্ময় প্রকাশ করেছিলেন করণ। জবাবে যশ রাজ ফিল্মসের প্রধান শুধু বলেছিলেন,' আগে ছবির ট্রেলারটা দ্যাখ, তারপর যা বলার বলিস।' 

ট্রেলার দেখেছিলেন করণ। দেখার পর মনে হয়েছিল 'ছেলেটা' অভিনয় জানে আর বেশ চটপটে। তবে ' 'ব্যান্ড বাজা বারাত' পুরোটা দেখার পর স্রেফ হাঁ হয়ে গেছিলেন তিনি। সৌজন্যে রণবীরের দুর্দান্ত অভিনয়। বাধ্য হয়ে নিজের করা সেই ভভিষ্যৎ বাণী নিজেকেই গিলতে হয়েছিল করণের। ' ছবি দেখে নিজেকে আস্ত একটা গর্দভ মনে হচ্ছিল রণবীরের ব্যাপারে ওই ধরনের কথা বলার জন্য সাফ স্বীকারোক্তি ছিল 'কভি খুশি কভি গম' এর পরিচালকের।

 

বন্ধ করুন