বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: লরেন্স বিষ্ণোইয়ের দলের লক্ষ্য ছিলেন করণ জোহরও, দাবি দলের গ্রেফতার হওয়া সদস্যের
করণ জোহর। 

Karan Johar: লরেন্স বিষ্ণোইয়ের দলের লক্ষ্য ছিলেন করণ জোহরও, দাবি দলের গ্রেফতার হওয়া সদস্যের

  • গায়ক মুসেওয়ালা হত্যার পর থেকে বেশি করে আলোচনায় রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের দলটি। সেই দলের এক সদস্যকে হালে গ্রেফতার করা হয়েছে।

শনিবার পুলিশের হাতে ধরা পড়ল লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের একজন সদস্য সিদ্ধেশ কাম্বলে ওরফে মহাকাল। মহাকালকে জেরা করেই পুলিশ জানতে পেরেছে, এই দলের লক্ষ্য ছিলেন করণ জোহর। জুলুমবাজি করে করণের থেকে টাকা তোলার পরিকল্পনা ছিল তাদের।

সম্প্রতি লরেন্স বিষ্ণোই গ্যাং নিয়ে বিপুল আলোচনা হয়েছে। মুসেওয়ালার হত্যার পিছনে এই দলের ভূমিকা আছে বলেও শোনা গিয়েছে। প্রায় ৭০০ সদস্যের দলের প্রধান লরেন্স বিষ্ণোই।

পুলিশের উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, মহাকালের এই দাবিগুলি কত দূর সত্যি, তা এখনও যাচাই করে দেখা হয়নি। এমনও হতে পারে, নিজেদের সম্পর্কে বাড়িয়ে বলার জন্য তারা এগুলি বলছে।

সিধু মুসেওয়ালা হত্যা মামলায় সন্দেহভাজন শুটার সন্তোষ যাদবের ঘনিষ্ঠ সহযোগী এই মহাকাল। গায়কের হত্যার ষড়যন্ত্র সম্পর্কে সে ভালোভাবেই জানত— এমনই সন্দেহ পুলিশের।

ইতিমধ্যেই বেশ কয়েকটি ঘটনার তদন্তের জন্য সিদ্ধেশ কাম্বলে ওরফে মহাকালকে জেরা করছে পুলিশ। এর মধ্যে গায়ক সিধু মুসেওয়ালার হত্যা তো রয়েছেই, তার সঙ্গে রয়েছেন সলমন খান এবং সেলিম খানের কাছে যাওয়া হুমকি চিঠির বিষয়গুলিও। এর আগে সিদ্ধেশ কাম্বলে জেরার মুখে মুসেওয়ালা হত্যা সম্পর্কে বেশ কিছু তথ্যই প্রকাশ করেসছে বলে জানা গিয়েছে পুলিশ-সূত্রে।

বিষ্ণোই গ্যাংয়ের পরবর্তী পদক্ষেপগুলি কী কী, সে বিষয়েও বেশ কিছু তথ্য তার থেকে পাওয়া গিয়েছে। এরই মধ্যে রয়েছে করণ জোহরের উপর জুলুমবাজির পরিকল্পনার কথাও। এই দলের নাকি পরিকল্পনা ছিল করণের কাছ থেকে ৫ কোটি টাকা আদায় করার।

কাম্বলের বিবৃতি অনুসারে, কানাডার গ্যাংস্টার গোল্ডি ব্রারের ভাই বিক্রম ব্রার, তার সঙ্গে ইনস্টাগ্রাম এবং সিগন্যাল অ্যাপে এই পরিকল্পনাগুলি নিয়ে আলোচনা করে।

বন্ধ করুন