বাংলা নিউজ > বায়োস্কোপ > খবরের কাগজ প্রিন্ট পোশাক, বিমানবন্দরে ট্রোলের শিকার করণ! নেটিজেন বলল, ‘রেইনকোট’
মুম্বই বিমানবন্দরে পরিবারের সঙ্গে করণ জোহর

খবরের কাগজ প্রিন্ট পোশাক, বিমানবন্দরে ট্রোলের শিকার করণ! নেটিজেন বলল, ‘রেইনকোট’

  • মা এবং দুই ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গিয়েছেন করণ।

দুই যমজ ছেলেমেয়ে রুহি-যশ এবং মা হিরু জোহরের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন পরিচালক-প্রযোজক করণ জোহর। পরিবারের চার সদস্য শনিবার সকালে মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দি হন পাপারাৎজিদের। পেপার প্রিন্টেড ওভারকোটে করণ, দুই যমজকে গোলাপী রঙের টি-শার্ট পরে দেখা গিয়েছে।

ইনস্টাগ্রামে একটি পাপারাৎজ্জো অ্যাকাউন্ট বিমানবন্দর থেকে তাদের চারজনের একটি ভিডিয়ো শেয়ার করেছে। করণকে বিমানবন্দরের গেটের দিকে হাঁটতে দেখা যায়, দুই হাতে দুই সন্তানকে আগলে তিনি। হুইলচেয়ারে যোগ দেন হিরু জোহর। সকলের মুখে মাস্ক। আরও পড়ুন: 'বলিউড যদি এমন ছবি বানাতো, তাহলে আমাদের..', যশের KGF-এর প্রশংসায় পঞ্চমুখ করণ

তাঁদের ছবি দেখে মুগ্ধ নেটিজেন। কেউ মন্তব্য করেছেন, 'আমি নিশ্চিত তিনি একজন খুব যত্নশীল পিতামাতা'। কারও মন্তব্য, ‘যশ আর রুহি খুব মিষ্টি।’ কেউ করণের খবরের কাগজ প্রিন্ট ওভারকোট দেখে লিখেছেন, ‘রেইনকোট’। আরও পড়ুন: ‘পেইড পিআর, গ্রহণ অযোগ্য মন-মানসিকতা’, বলিউডের দুর্দশা নিয়ে মুখ খুললেন করণ

কাজের ফ্রন্টে, 'রকি অউর রানি কি প্রেম কাহানি' পরিচালনা করছেন করণ জোহর। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। প্রায় ছয় বছর পর এই দিয়েই পরিচালনায় ফিরছেন করণ। ছবিতে আরও অভিনয় করছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমি। ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বৃহস্পতিবার, করণকে মুম্বইতে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তাঁর প্রযোজনা উদ্যোগে ‘যুগ যুগ জিও’ ছবির অভিনেতাদের সঙ্গে প্রচারে যোগ দিয়েছিলেন তিনি। কিয়ারা আডবানি, অনিল কাপুর, বরুণ ধাওয়ান এবং মনীশ পলের সঙ্গে ছবির ‘দ্য পঞ্জাব্বান’ গানে নাচতে মঞ্চে যোগ দেন করণ।

বন্ধ করুন