বাংলা নিউজ > বায়োস্কোপ > মদ-বাটার চিকেন চেয়ে বিগ বসে হল্লা করণ কুন্দ্রার! চিৎকার, ‘ম্যায়নু দারু চাহিয়ে’
বিগ বসের ঘরে মদ আর বাটার চিকেন চেয়ে হল্লা করণ কুন্দ্রার।

মদ-বাটার চিকেন চেয়ে বিগ বসে হল্লা করণ কুন্দ্রার! চিৎকার, ‘ম্যায়নু দারু চাহিয়ে’

  • হাসতে হাসতে পেট ব্যথা হয়ে গেল দর্শকদের!

দেখতে দেখতে শেষ হওয়ার পথে ‘বিগ বস ১৫’। আপাতত ঘরের মধ্যে রয়েছেন করণ কুন্দ্রা, তেজস্বী, শমিতা শেট্টি, রাখি, নিশান্ত, প্রতীক, রশমি দেশাই, দেবলীনা আর অভিজিৎ বিচুকলে। ফাইনালিস্ট হওয়ার দৌড়ে সামিল হয়েছেন প্রত্যেকেই। তার মাঝে একটি ভিডিয়ো ভাইরাল হল। যেখানে মদ চেয়ে হল্লা করতে দেখা গেল করণ কুন্দ্রাকে। 

ঘরের সকলের ওপর বিরক্ত হয়ে করণকে চিৎকার করে বিগ বসকে উদ্দেশ্য করে বলতে শোনা গেল, ‘বিগ বস, ও বিগ বস ওয়ে’। ঠিক সামনেই বসেছিলেন নিশান্ত, যিনি দর্শকদের বোঝানোর চেষ্টা করছিলেন করণের মানসিক অবস্থা। তার মাঝেই ‘রোডিজ’খ্যাত এই অভিনেতা ফের চিৎকার করে ওঠেন, ‘আমার মাথায় নেই, তো সামঞ্জস্য কোথা থেকে আসবে?’ পঞ্জাবিতে এরপর চিৎকার করে বলেন, তাঁকে জোর করে পাগলদের সাথে ১০০ দিন আটকে রাখা হয়েছে!

নিশান্ত এরপর হাসতে হাসতে বলে করণ এবার নিজের আসল রূপে ফিরছেন। যাতে ফের বিগ বসের উদ্দেশে চিৎকার করে করণ বলে ওঠেন, ‘ওহ মেনু দারু দিও, লে আও ছট্টি ওয়ে। বাটার চিকেন লাও। মুঝে দারু দো।’ (আমায় মদ দাও। বাটার চিকেন দাও। জলদি দাও।)

করণ কুন্দ্রার অফিসিয়াল অ্য়াকাউন্ট থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। আর ক্যাপশনে লেখা হয়েছে, ‘লকডাউনে সব পঞ্জাবিদেরই এই অবস্থা।’

বন্ধ করুন