বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের মৃত্যুর কয়েক ঘন্টা আগে হয়েছিল কথা; জানেন কী বলেছিলেন করণ কুন্দ্রা?
সিদ্ধার্থের মৃত্যুর কয়েক ঘন্টা আগে তাঁকে কী বলেছিলেন করণ? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সিদ্ধার্থের মৃত্যুর কয়েক ঘন্টা আগে তাঁকে কী বলেছিলেন করণ? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সিদ্ধার্থের মৃত্যুর কয়েক ঘন্টা আগে হয়েছিল কথা; জানেন কী বলেছিলেন করণ কুন্দ্রা?

  • বৃহঃস্পতিবার প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। বয়স হয়েছিল মাত্র ৪০।সিদ্ধার্থের মৃত্যুর খবরে শোকস্তব্ধ বলিপাড়া।সিদ্ধার্থের বন্ধু করণ কুন্দ্রা জানিয়েছেন মৃত্যুর মাত্র কয়েক আগে ঘন্টা আগেই তাঁদের ফোনে কথা হয়েছিল।

বৃহঃস্পতিবার প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। বয়স হয়েছিল মাত্র ৪০। এদিন সকালে ঘুম থেকে উঠেননি সিদ্ধার্থ, এরপর ডাকাডাকি করেও সাড়া না মেলায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কুপার হাসপাতালের চিকিৎসকরা জানান মৃত অবস্থাতেই সিদ্ধার্থকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ইন্ডিয়া টুডে সূত্রে খবর, পুলিশকে দেওয়া প্রাথমিক বয়ানে সিদ্ধার্থের পরিবারের তরফে ফাউল প্লে-র সম্ভাবনা উড়িয়ে দেওয়া হয়েছে বলে খবর। সহজ কথায়, সিদ্ধার্থের মৃত্যুতে সন্দেহজনক কোনও বিষয় দেখছে না পরিবার।ময়নাতদন্তের পরই সিদ্ধার্থের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছেন কুপার হাসাপাতালের এক সিনিয়র চিকিৎসক।

সিদ্ধার্থের মৃত্যুর খবরে শোকস্তব্ধ বলিপাড়া। ভেঙে পড়েছে বলি-অভিনেতার পরিবার সহ ইন্ডাস্ট্রির অন্দরের বন্ধু বান্ধবরাও। সিদ্ধার্থের বন্ধু তথা বলিপাড়ার পরিচিত মুখ করণ কুন্দ্রা জানিয়েছেন মৃত্যুর মাত্র কয়েক আগে ঘন্টা আগেই তাঁদের ফোনে কথা হয়েছিল। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে প্রয়াত বন্ধুর ছবি পোস্ট করে তাঁর পরিবারের উদ্দেশে সমবেদনা জানিয়ে সেকথা নিজেই জানিয়েছেন করণ। তিনি যে শোকে মুহ্যমান সেকথা স্পষ্ট পোস্টে লেখা তাঁর কথা থেকেই স্পষ্ট। তিনি যে কিছুতেই বন্ধুর এই আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না সেকথাও জানিয়েছেন করণ। বলি-অভিনেতা লিখেছেন গত রাতেও সিদ্ধার্থের কেরিয়ার নিয়ে কথা বলছিলেন তিনি। সিদ্ধার্থ যে দ্রুত সাফল্য পেয়ে দারুণভাবে কেরিয়ার তৈরি করছে তার জন্যও নিজের আনন্দ ব্যক্ত করেছিলেন করণ। নিজের বক্তব্য শেষে তাঁর সংযোজন, 'সবসময়ই তোর হাসি মুখের ছবিটা স্মৃতিতে গেঁথে থাকবে। শান্তিতে একটু ঘুমো'।

অন্যদিকে, শানু-পুত্র জান কুমার শানুও সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ। তাঁর এখনও বিশ্বাস হচ্ছে না যে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের। এর আগেও একাধিকবার নিজের সাক্ষাৎকারে শানু-পুত্র জানিয়েছিলেন সিদ্ধার্থ তাঁর 'রোল মডেল'। নিজের বড় দাদার মতোই তাঁকে দেখতেন তিনি। জানের টুইট, 'আমার এখনও বিশ্বাস হচ্ছে না। বরং বলা ভালো, বিশ্বাস করতেই চাইছি না। গত সপ্তাহেই তোমার সঙ্গে দেখা হয়েছিল। আর আজ... রেস্ট ইন পিস, রাজা।'

বন্ধ করুন