বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: করণ-তেজাস্বীর ঘনিষ্ঠ মুহূর্ত অজান্তেই ক্যামেরাবন্দি, তারপর কী ঘটল…

Viral Video: করণ-তেজাস্বীর ঘনিষ্ঠ মুহূর্ত অজান্তেই ক্যামেরাবন্দি, তারপর কী ঘটল…

করণ-তেজস্বীর ভিডিয়ো ভাইরাল

প্রযোজক ভনেসা ওয়ালিয়ার বার্থ ডে পার্টিতে তেজস্বীকে ঠোঁটঠাসা চুমু করণের। জুটির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল। দেখুন-

এই মুহূর্তে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত জুটি করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। বিগ বসের ঘরে শুরু হয়েছিল এই প্রেম কাহিনি। দুজনের রসানয় থেকে চোখ ফেরানোই দায়! ‘তেজরান’ ফ্যানেরা সম্প্রতি এই তারকা জুটির মাখামাখো রসায়ন দেখবার সুযোগ পেল। এক পার্টিতে তেজস্বীকে ভেজা চুমুতে ভরিয়ে দিচ্ছিলেন করণ, সেটি আচমকাই রেকর্ড করে নেন নায়িকার এক বান্ধবী। সেটি দেখে তো চমকে যান ‘নাগিন’ তারকা। এরপর লজ্জায় লাল তেজস্বী।

প্রযোজক ভনেসা ওয়ালিয়ার বার্থ ডে পার্টিতে হাজির হয়েছিলেন দুজনে। সেখানে ডান্স ফ্লোরে খুল্লমখুল্লা রোম্যান্সে মেতে উঠেন তাঁরা। নাচতে নাচতেই প্রেমিকাকে কাছে টেনে চুমুতে ভরিয়ে দেন করণ। তবে গোটা ঘটনা বান্ধবী রেকর্ড করেছে দেখামাত্র চমকে ওঠেন তেজস্বী। তিনি বলেন, ‘তুমি এটা রেকর্ড করলে?’ যদিও করণ বেজায় খুশি। এই অন্তরঙ্গ মুহূর্ত সবার সঙ্গে ভাগ করে নিতে আগ্রহী তিনি। তাঁকে বলতে শোনা যায়, ‘প্লিজ এটা পোস্ট করো। আমার ঠোঁটটা এত লাল কেন?’ এরপর হাসিতে ফেটে পড়েন তিনজনেই।

তেজস্বী ও করণের সেই পরিচিতা ভিডিয়োটি শেয়ার করতে ভোলেননি, সঙ্গে লেখেন- ‘পুরো ভি-ডে’। হ্যাঁ, সত্যি যেন প্রেমের জোয়ারে ভাসছেন করণ-তেজস্বী। আর মনের মানুষ সঙ্গে থাকলে তো প্রত্যেকটা দিনই প্রেমদিবস। এদিন তেজস্বীকে দেখা গেল পিচ রঙা টপ এবং সাদা প্যান্টে। করণ পরেছিলেন কালো শার্ট এবং প্যান্ট।

এই ভিডিয়ো দেখে করণ-তেজস্বীর এক ভক্ত লেখেন, ‘উফ কী কিউট! একদম মেড ফর ইচ আদার জোড়ি’। অপর একজন লেখেন, ‘এখনকার হটেস্ট কপল #তেজরান’।

বিগ বসের ঘরে দুজনের ঘনিষ্ঠতা দেখে অনেকেই কটাক্ষ করে বলেছিলেন, ‘সবটাই লোক দেখানো’। যদিও সকলকে ভুল প্রমাণ করেছেন এই জুটি। সম্প্রতি ‘ডান্স দিওয়ানে জুনিয়র'-এর হোস্ট হিসাবে দেখা গিয়েছে করণকে। অন্যদিকে ‘নাগিন ৬’-এ মুখ্যভূুমিকায় দেখা যাচ্ছে তেজস্বীকে।

এর আগে কৃতিকা কামরা এবং অনুশা দাণ্ডেকরের সঙ্গে সম্পর্কে ছিলেন করণ, অনুশার সঙ্গে ব্রেক-আপের পর কম কাদা ছোড়াছুড়ি হয়নি। করণের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন অনুশা। তবে সেইসব অতীতের তিক্ততা ভুলে আপতত তেজস্বীর সঙ্গে জমিয়ে প্রেম করছেন ‘কিতনি মহব্বত হ্যায়’ খ্যাত অভিনেতা।

করণ-তেজস্বীর বিয়ের জল্পনাও শোনা যাচ্ছে বি-টাউনে। সেই প্রসঙ্গে হিন্দুস্তান টামইসকে অভিনেত্রী জানিয়েছেন, ‘বিয়ে বা রোকা-র গুঞ্জন শুনলে আমরা বেশ ভালোই লাগে। আমি সবাইকে ভালোবাসি, তবে বিষয়টা মজার। মানুষজনের আমার ব্যক্তিগত জীবন নিয়ে এত মাথাবাথ্যা কেন? আমরা বিয়ে করছি বা নতুন বাড়ি কিনছি, সেটা আমাদের ব্যক্তিগত ব্যাপার’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল বুধ প্রদোষ ব্রত, বাস্তুদোষ ও অর্থ সমস্যা থেকে মুক্তি পেতে করুন এই কাজ দেবতা কুমির, মাটির মূর্তি বানিয়ে পুজো করে গোয়ার গ্রামবাসী আধার কার্ড বাতিল? সমস্যা জানাতে হোয়াটসঅ্যাপ নম্বর দিল নবান্ন 'জামাল কুদু' এবার 'জামাই বাবু'!বিয়ের মরশুমে হাজির 'আব্রার এন্ট্রি'র নতুন ভার্সন শীতের বিদায়বেলায় শিলাবৃষ্টি বাংলার কিছু এলাকায়! বর্ষণ আর কতদিন? ২৬০০ টাকার বিলে ৮ লক্ষ টাকার বখশিস তারপরেই চাকরি হারালেন মহিলা! সমাজ করতে পারেনি কাবু, চিনে নিন দেশের প্রথম ট্রান্সজেন্ডার IAS অফিসারকে CISCE ISC অঙ্কের প্রশ্নপত্র জটিল আর দীর্ঘ হয়েছে, হতাশ বহু পরীক্ষার্থীর দাবি মদ্যপানের ‘হ্যাংওভার’ নিয়েই ম্যাচ পরিচালনা আম্পায়দের- বিস্ফোরক অভিযোগ মনোজের বিরাট অনুষ্কার ছেলের নামে সন্তানের নাম রাখবেন? আগে জেনে নিন 'অকায়' শব্দের অর্থ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.