বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ‘নিজের মুখটা আগে দেখ’, তেজস্বীর সঙ্গে ‘দুর্ব্যবহার’ করণের! ফুঁসে উঠলেন গওহর
করণ-তেজস্বীর সম্পর্কে চিড়! 

Bigg Boss 15: ‘নিজের মুখটা আগে দেখ’, তেজস্বীর সঙ্গে ‘দুর্ব্যবহার’ করণের! ফুঁসে উঠলেন গওহর

  • ভালোবাসার চেয়ে বেশি জরুরি সম্মান, মেয়েদের সচেতন করলেন গওহর খান।

বিগ বস ১৫-র অন্যতম চর্চিত জুটি করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। দুজনের মাখামাখো রসায়ন সকলের চোখ টেনেছে, তবে ঝগড়াও কম হয় না দুজনের। এক ঘটনার সূত্র ধরে তেজস্বীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে করণ কুন্দ্রার উপর। সেই নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। বিগ বস সিজন ৭-এর বিজয়ী গওহর খান করণ-তেজস্বীর সেই ঝগড়া নিয়ে মুখ খুললেন। পরস্পরকে ভালো লাগবার কথা প্রকাশ্যেই জানিয়েছিলেন করণ-তেজস্বী, তাঁদের জুটি হিসাবেই দেখা হয়। অথচ করণ যোগ্য সম্মান দেন না তাঁর পার্টনারকে এমনই দাবি উঠছে নেটমাধ্যমে। গওহর জানালেন, ‘ভালোবাসায় সম্মান থাকাটা খুব জরুরি’। 

গত কয়েক সপ্তাহ ধরেই করণ-তেজস্বীর সম্পর্ক টালমাটাল। ছোটখাটো বিষয় নিয়েই তর্কে জড়িয়ে পড়েন দুজনে, টাস্ক করতে গিয়েও হয় ঝামেলা। বৃহস্পতিবার গওহর টুইট করেন, ‘নিজের বদনটা আগে দেখ, তোর সত্যিটা সামনে এসে যাবে…. এইরকম আরও অনেক কিছু… ভালোবাসা = সম্মান। সম্মান = ভালোবাসা। আমার তেজা (তেজস্বী)-র জন্য খুব খারাপ লাগছে। ওকে আলিঙ্গন করতে চাই। যে সব মেয়েরা এটা পড়ছো তাঁদের সবাইকে জানাই সম্পর্কে সম্মানটা বেশি জরুরি, দুই তরফে। দয়া করে নিজেকে সেই সম্মান আর ভালোবাসাটা জানান’। 

সোমবার তেজস্বী আর করণ কুন্দ্রার মধ্যে তুমুল কথাকাটাকাটি হয় যখন তেজস্বীর বিরুদ্ধে করণ অভিযোগ তোলেন যে প্রতীকের পক্ষ নিয়েছে সে। করণ জানায়, ‘চল হট… নিজের মুখটা দেখ আগে’। এরপরই কাঁদতে শুরু করেন তেজস্বী, এবং আওড়াতে থাকেন, ‘নিজের প্রেমিকার সঙ্গে কে এমন করে কথা বলে?’  পরবর্তীতে ফের করণ তেজস্বীকে কাঠগড়ায় তুলে প্রশ্ন করেন, ‘ও (প্রতীক সহজপাল) কী এখন তোমার এতটাই ঘনিষ্ঠ? সেই জন্যই কি তুমি প্রকাশ্যে নিজের খেলাটা খেলছো না?’

করণের উপর পালটা চিত্কার করে তেজস্বী জানান, টাস্কের রেজাল্ট কী হবে সেটা খুব পরিষ্কার ছিল সেইজন্যই টাস্ক পারফর্ম করতে চায়নি সে। ‘স্বরাগিনী’ খ্যাত নায়িকা আরও বলেন, 'নিজের ভিতরটা আগে ভালোভাবে উঁকি দিয়ে দেখ। কাউকে কিছু না জেনেশুনে কাপুরুষ বলা উচিত নয়। 

 

বন্ধ করুন