বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Mehra and Nisha Rawal: গত ১১ মাস ধরে আমার বাড়িতে আমার প্রাক্তন স্ত্রীর সঙ্গে একটা লোক থাকে!: করণ মেহরা
করণের বাড়িতে তাঁর স্ত্রীর সঙ্গে কে থাকেন?

Karan Mehra and Nisha Rawal: গত ১১ মাস ধরে আমার বাড়িতে আমার প্রাক্তন স্ত্রীর সঙ্গে একটা লোক থাকে!: করণ মেহরা

  • করণ মেহরা আর তাঁর প্রাক্তন স্ত্রী নিশা রাওয়ালের বিবাদ সপ্তমে পৌঁছেছে। দু’জনেই দু’জনের বিরুদ্ধে নানা অভিযোগ করেছেন। এবার নতুন আর এক কথা বললেন করণ। কে থাকেন তাঁর বাড়িতে?

গত বছরেই অভিনেতা করণ মেহরা এবং নিশা রাওয়ালের ঝগড়া কদাকার চেহারা নিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে দু’জন দু’জনের নামে নানা কথা বলতেন। বেশ কিছু দিন ধামাচাপা পড়ে থাকার পরে সেটি আবার আলোচনায় উঠে এসেছে। 

হালে ‘লক আপ’ শোয়ে এসে নিশা রাওয়াল এক দফা বোমা ফাটিয়েছিলেন। তিনি বলেছিলেন, বিবাহিত থাকার সময়ে তিনি বর ব্যতিরেকে অন্য পুরুষকে চুমু খেয়েছিলেন। এবার সেই সূত্রেই মারাত্মক অভিযোগ তুললেন করণ মেহরা।

২০২১ সালে করণের বিরুদ্ধে মারধোরের অভিযোগ এনেছিলেন নিশা। তার পর থেকেই আলাদা থাকেন দু’জন। বিবাহবিচ্ছেদও হয়ে যায়। তাঁদের এক ছেলেও আছে। এই আলাদা থাকার প্রসঙ্গে তুলে করণ বেলেছেন, তিনি ১১ মাস আগেই নিজের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। গত ১১ মাস ধরে তাঁর স্ত্রীর সঙ্গে অন্য এক পুরুষ থাকেন। 

কে সেই পুরুষ? তাঁর নাম অবশ্য করণ বলেননি। শুধু বলেছেন, সেই ব্যক্তিও বিবাহিত। তাঁদেরও সন্তান আছে। কিন্তু নিশার জন্য বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছেন সেই ব্যক্তিও। তিনি এখন নিশার সঙ্গেই থাকেন। 

নিশা এবং এই ব্যক্তির মধ্যে আগে থেকেই প্রেম ছিল বলে জানিয়েছেন করণ। তাঁর দাবি, সব জেনেও তিনি ওই ব্যক্তিকে বাড়িতে আসার অনুমতি দেন। তার পরে তাঁদের ছেলেও হয়। কিন্তু তাতেও কিছু বদলায়নি। এই ব্যক্তির কারণেই তাঁদের সম্পর্ক ভেঙেছে— এমন ইঙ্গিত দিয়েছেন তিনি।

বন্ধ করুন