বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘লক্ষ্মী-সরস্বতীর পর ঘরে পার্বতী এসেছে’, তৃতীয় কন্যা সন্তানের বাবা হলেন করণবীর
করণবীরের পরিবারের সদস্য সংখ্যা বাড়ল
করণবীরের পরিবারের সদস্য সংখ্যা বাড়ল

‘লক্ষ্মী-সরস্বতীর পর ঘরে পার্বতী এসেছে’, তৃতীয় কন্যা সন্তানের বাবা হলেন করণবীর

  • পরিবারে নারী শক্তি আরও জোরদার হল- তৃতীয় কন্যা সন্তানের বাবা হওয়ার পর বললেন করণবীর বোহরা। 

ফের একবার কন্যা সন্তানের বাবা-মা হলেন অভিনেতা করণবীর বোহরা ও তাঁর পত্নী টিজে সিধু। কানাডার ভ্যাঙ্কুভারে জন্ম হল করণ-টিজের তৃতীয় সন্তানের। এর আগে যমজ কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন টিজে।

স্পটবয়ইকে মেয়ে হওয়ার উচ্ছ্বাসের কথা জানিয়ে,করণবীর বলেন- ‘হ্যাঁ, আবারও মেয়ে এল আমাদের পরিবারে। আমরা তো আগেই ঠিক করে রেখেছিলাম ছেলে হোক আর মেয়ে তাঁরা সমান ভালোবাসা পাবে। যদি ছেলে হত তাহলে আমার বাড়িতে লক্ষ্মী, সরস্বতী আর গণেশ হতো, এখন তাঁর বদলে লক্ষ্মী, সরস্বতী আর পার্বতী হল। আমি নিজেকে ভাগ্যবান মনে করি। ওম নমঃ শিবায়'। 

'আমার তো মনে হচ্ছে আমি চার্লি হয়ে গিয়েছে, এবং আমার তিনটে পরী রয়েছে। চার্লিজ এঞ্জেলস, লক্ষ্মী-সরস্বতী এবং পার্বতী', হাসতে হাসতে যোগ করেন করণবীর।

করণবীর বোহরা এদিন নবাগত সন্তানকে কোলে নিয়ে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিয়োয় করণবীরের দুই বড় মেয়ে বেলা ও ভিয়েনাকেও দেখা যায়। বোনকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত তাঁরা। করণবীর জানান, ‘এরা আমার জীবনের তিন রানি, ধন্যবাদ ভগবান- আমি চেষ্টা করব সবটা উজাড় করে দিয়ে এঁদের তিনজনের খেয়াল রাখবার, কারণ এঁরাই আমার তিন দেবী- আমার লক্ষ্মী-সরস্বতী-পার্বতী'। 

মেয়েকে কোলে নিয়ে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেন সদ্য মা হওয়া টিজে। নিজের বেবি বাম্প এবং বর্তমানে নিজের কোলের মধ্যে মেয়েকে আগলে রাখার একটি ভিডিয়ো পোস্ট করে চমকে দিলেন টিজে। সকলে ভালোবাসা উজাড় করে দিচ্ছে টিজের এই ভিডিয়োয়। 

সুরভি জ্যোতি, অঙ্কিতা লোখান্ডে, চারু মালিক সহ একঝাঁক টেলিভিশন তারকা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন করণবীর ও টিজেকে।

বন্ধ করুন