বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃতীয় সন্তানও মেয়ে হওয়ায় হতাশ নয় উচ্ছ্বসিত- ট্রোলাদের যোগ্য জবাব দিলেন করণবীর
তিন কন্যার সঙ্গে করণবীর
তিন কন্যার সঙ্গে করণবীর

তৃতীয় সন্তানও মেয়ে হওয়ায় হতাশ নয় উচ্ছ্বসিত- ট্রোলাদের যোগ্য জবাব দিলেন করণবীর

  • অনেকেই করণকে প্রশ্ন করেছেন, দুটি কন্যা সন্তানের পর কেন পুত্র সন্তানের জন্য চেষ্টা করেননি তাঁরা। তাঁদের সপাটে উত্তর দেন করণবীর। 

কিছুদিন আগেই তৃতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন টেলিভিশন তারকা করণবীর বোহরা ও তাঁর পত্নী টিজে সিধু। কানাডার ভ্যাঙ্কুভারে করণ-টিজের তৃতীয় সন্তানের জন্ম হয়। এর আগে যমজ কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন টিজে।

তৃতীয়বার কন্যা সন্তানের বাবা হওয়ার জন্য নাকি করণকে এবং তাঁর পরিবারকে নানা কটূক্তির সম্মুখীন হতে হয়েছে। অনেকেই করণকে প্রশ্ন করেছেন, দুটি কন্যা সন্তানের পর কেন পুত্র সন্তানের জন্য চেষ্টা করেননি তাঁরা। 

এরপরই করণবীর নিজের ইনস্টাগ্রামে তাঁর দুই মেয়ে-বেলা এবং ভিয়েনার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে তাঁর বন্ধুর পাঠানো সুন্দর একটি লেখা শেয়ার করেন তিনি। যে তাঁকে তৃতীয়বার কন্যা সন্তানের বাবা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সেখানে তিনি পরিস্কার জানিয়েছেন, তাঁরা আদলা করে কখনোই ছেলে অথবা মেয়ের প্রত্যাশা করেননি। তাঁরা শুধুমাত্র সুস্থ একটা সদ্যোজাতের আশা রেখেছিলেন। সংরক্ষণশীল মারোয়ারী পরিবারের সদস্য এবং নিজে একজন ছেলে হয়েও তিনি লিঙ্গবৈষম্যে বিশ্বাস করেন না। যদি তাঁর পুত্র সন্তান হত, তাঁকেও একইরমক আনন্দ, উত্সাহ ও ভালোবাসায় ভরিয়ে দেওয়া হত যেমনটা তাঁর ফুটফুটে কন্যা সন্তানকে দেওয়া হচ্ছে। 

অভিনেতার ভক্তরাও তাঁর নবাগত সন্তানের প্রতি ভালোবাসা এবং একরাশ শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা করণবীর বোহরা জানিয়েছেন, তাঁর উচ্ছ্বাসের সীমা নেই। কারণ, তিন কন্যা সন্তানের বাবা হওয়ার তাঁর কাছে স্বপ্নের মতো। তিন কন্যা সন্তানই পবিত্রতাকে সম্পূর্ণ বহন করছে। 

করণবীর আরো জানিয়েছেন, এখন তাঁর পরিবারে তিন কন্যা সন্তান। দায়িত্ব অনেক বেশি। ‘তিন জনেরই মা-বাবার সমান আদর প্রয়োজন। তৃতীয় সন্তান খুব ছোট। তাঁর দিকে নজর রাখতে গিয়েও, বাকি দুজনের দিকে আমাদের সমান আদর রাখতে হবে। তৃতীয় জন এরটু কেঁদে উঠলেই বাকি দু’জন তারস্বরে চিৎকার করে দুধ খেতে চাইছে সে জানায়’। অভিনেতা বলেন, একসঙ্গে তিনজন খুদেকে নিয়ে দেশে ফেরা এবং তাঁদের খেয়াল রাখা এই মুহূর্তে সম্ভব নয়। তাই টিজে কিছুদিন কানাডাতেই থাকবেন। করণবীর শীঘ্রই একা ফিরে আসবেন দেশে।  

বন্ধ করুন