বাংলা নিউজ > বায়োস্কোপ > একা হাতে আমাদের মানুষ করেছিলেন মা, অর্থ সাহায্য আসেনি কাপুর পরিবারের তরফে: করিনা

একা হাতে আমাদের মানুষ করেছিলেন মা, অর্থ সাহায্য আসেনি কাপুর পরিবারের তরফে: করিনা

মা ও দিদির সঙ্গে করিনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

এক সাক্ষাৎকারে করিনা কাপুর খান জানিয়েছিলেন কীভাবে সম্পূর্ণ একা হাতে তাঁদের দুই বোনকে বড় করে তুলেছিলেন তাঁদের মা।ওই সময়ে কাপুর পরিবারের থেকে বিন্দুমাত্র অর্থসাহায্য তাঁরা পাননি।

নিজের দুই মেয়ে করিশ্মা এবং করিনাকে একা হাতেই বড় করে তুলেছিলেন ববিতা কাপুর। ২০০৭ সালে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন তাঁদের বড় হয়ে ওঠার সময় বাবা রণধীর কাপুরকে মোটেই পাশে পাননি তাঁরা। কাপুর পরিবারের তরফেও বিন্দুমাত্র আসেনি কোনওরকম অর্থ সাহায্য। প্রসঙ্গত 'কাল আজ ঔর কাল' ছবিতে একসঙ্গে কাজ করার সূত্রেই পরস্পরের প্রেমে পড়েছিলেন রণধীর এবং ববিতা। এরপর সেই ছবি মুক্তি পাওয়ার পরপরই ১৯৭১ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। ১৯৮৮ সাল থেকে রণধীর ও ববিতা আলাদা থাকতে শুরু করেন। বলাই বাহুল্য করিশ্মা ও করিনা তাঁদের মায়ের কাছে রয়ে যান।

এ প্রসঙ্গে মুম্বই মিরর-কে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা জানান কীভাবে সম্পূর্ণ একা হাতে তাঁদের দুই বোনকে বড় করে তুলেছিলেন তাঁদের মা। 'বেবো'-র কথায়,' অর্থ উপার্জনের তাগিদে মা সবসময় কিছু না কিছু কাজ করতো। কখনওই ম-কে বেকার বসে থাকতে দেখিনি আমরা। জমি কেনা-বেচার ব্যবসার পাশাপাশি মায়ের আরও কিছু ছোটখাটো ব্যবসা ছিল। সময়টা নিশ্চিতভাবে কঠিন ছিল আমাদের জন্য। তবে এত কিছুর পরেও বলব বাবা কিন্তু আমাদের জীবনে খুব গুরুত্বপূর্ণ একটি অংশ!'

তাঁদের এমন অর্থনৈতিক দুঃসময়ে কাপুর পরিবারের থেকে কোনওরকম সাহায্য পেয়েছেন কি না প্রশ্নের জবাবে পরিষ্কারভাবে এই তারকা-অভিনেত্রী জানিয়েছিলেন বিন্দুমাত্র অর্থসাহায্য তাঁরা পাননি ওই সময়ে। এমনকি সেই সময়ে রণধীর কাপুরের সঙ্গও খুব বেশি পাননি তাঁরা। যদিও বর্তমানে তাঁদের পারস্পরিক সম্পর্ক খুবই ভালো বলে আশ্বস্ত করেছিলেন 'বেবো'।

জানিয়ে রাখা ভালো, দীর্ঘ বছর পরস্পরের থেকে আলাদা থাকলেও আইনত কখনোও বিচ্ছেদ হয়নি রণধীর এবং ববিতার। এমনকি সাম্প্রতিক সময়ে রনধীর জানিয়েছেন চেম্বুরে অবস্থিত তাঁদের পারিবারিক বাংলোটি বিক্রি করে দেবেন যত দ্রুত সম্ভব। তারপর ববিতা,করিশ্মা,করিনাদের কাছাকছি থাকার জন্য ওঁদের বাড়ির সামনে একটি বাংলো কিনতে চলেছেন তিনি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচনী প্রচারে বেরিয়ে আবার পড়লেন বিক্ষোভের মুখে, অধীর শুনলেন গো–ব্যাক স্লোগান চিকিৎসক প্রার্থী ভোট প্রচার ফেলে দৌড়লেন হাসপাতালে! প্রাণ বাঁচালেন গর্ভবতীর কবে কলেজের ক্লাস শুরু হবে? উচ্চমাধ্যমিকের রেজাল্টের আগেই নির্দেশ এল UGC থেকে শনি দোষ ও ঋণ থেকে মুক্তি পেতে হনুমান জন্মোৎসবে করুন এই সহজ কাজ, মিটবে সব বাধা ফের চতুর্থ, অল্পের জন্য এফআইজি অ্যাপারাটাস ওয়ার্ল্ডকাপে পদক হাতছাড়া দীপার মোদী সরকারের বিরুদ্ধে বিক্ষোভ, গবেষক ছাত্রকে ২ বছরের জন্য সাসপেন্ড করল TISS কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত তামিলনাড়ুতে ১ লাখ ভোটারের নাম তালিকা থেকে বাদ, পুনর্নির্বাচনের দাবি BJP সভাপতির ফাওয়াদ-রাহাত ফতেহ আলির সঙ্গে সাক্ষাৎ, পাকিস্তানে পার্টি মুডে মুমতাজ, দেখুন ছবি সার্ফ জলে গুলে জ্যুস বানায় খুদে, ভিরমি খেলেন সৌরভ দাদাগিরিতে, মুখে দিলেন?

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.