বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Ayushmann: প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা?

Kareena-Ayushmann: প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা?

প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান

Kareena-Ayushmann: মেঘনা গুলজার তাঁর গল্প বলার ধরন ও আকর্ষণীয় বিষয়বস্তুর জন্য বরাবরই পরিচিত। তাঁর পরিচালনায় ভিকি কৌশল অভিনীত 'স্যাম বাহাদুর' সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

সত্য ঘটনা অবলম্বনে ছবি তৈরি বলিউডে এখন বেশ ট্রেন্ডিং। দর্শক মহলেও এখন তা বেশ গ্রহণযোগ্য। বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা মেঘনা গুলজার , 'তলওয়ার', 'রাজি', 'ছপক' এবং সম্প্রতি 'স্যাম বাহাদুর'-এর মতো প্রশংসিত এবং সফল চলচ্চিত্রগুলির জন্য পরিচিত। 

তিনি ২০১৯ সালের কিছু সত্য ঘটনার উপর ভিত্তি করে, আসন্ন চলচ্চিত্রের জন্য করিনা কাপুর খান এবং আয়ুষ্মান খুরানার সঙ্গে টিম আপ করছেন বলে জানা গিয়েছে। মেঘনা গুলজার তাঁর গল্প বলার জন্য এবং সুন্দর চলচ্চিত্রগুলির জন্য সুপরিচিত। সংবেদনশীল ঘটনার সঙ্গে বাস্তব ঘটনাগুলিকে তিনি বরাবর তুলে ধরেছেন পর্দায়।তাঁর পরিচালনায় ভিকি কৌশল অভিনীত 'স্যাম বাহাদুর' সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

আরও পড়ুন: (চকচকে ছোট কালো পোশাক সোনাক্ষীর, গ্ল্যামারাস ব্যাচেলার পার্টি জাহিরের হবু বউয়ের)

বড় পর্দায় নতুন জুটি  বাঁধবেন আয়ুষ্মান-করিনা

পিঙ্কভিলার এক প্রতিবেদনে বলা হয়েছে, করিনা ও আয়ুষ্মানের সঙ্গে কথাবার্তা চলছে মেঘনার। এই বছরের শেষের দিকে ছবিটির কাজ শুরু হবে বলে মনে করা হচ্ছে এবং বাকি কাস্টিংও চলছে। ২০১৯ সালের ভয়াবহ হায়দরাবাদ ধর্ষণ মামলার উপর ভিত্তি করে তৈরি হবে সিনেমাটি। শোনা যাচ্ছে, মামলার বিবরণ দেখে হতবাক হয়েছিলেন অভিনেতারাও। প্রতিবেদনের একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে, ‘মেঘনা গত কয়েক বছর ধরে এই বিষয়ে তাঁর সমস্ত গবেষণা করেছেন এবং তার চিত্রনাট্যের জন্য একটি শক্তিশালী উৎস উপাদান রয়েছে। এমনকী করিনা এবং আয়ুষ্মানও এই বিশেষ প্রকল্পে যুক্ত হওয়ার জন্য উন্মুখ হয়ে রয়েছেন।’

তবে আয়ুষ্মান কিংবা করিনা কেউই এখনও ডটেড লাইনে স্বাক্ষর করেননি। নির্মাতারা এই বছরের শেষের দিকে চিত্রগ্রহণ শুরু করবেন এবং ২০২৫ সালের মধ্যে ছবিটি প্রেক্ষাগৃহে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন।

আরও পড়ুন: (সোমবার হয়েছে অপারেশন, এখন কেমন আছেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়? জানালেন লেখক কন্যা)

সম্প্রতি করিনা কপুর খানকে দেখা গিয়েছে 'ক্রু' ছবিতে। ছবিটি বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছে। এছাড়াও অজয় দেবগনের 'সিংহম এগেইন'-এও দেখা যাবে তাঁকে। অপরদিকে আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে সানি দেওলের 'বর্ডার ২'-এ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের জন্যও তাঁর নাম চূড়ান্ত করা হয়েছে বলে কানাঘুষো চলছে। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু নিশ্চিত খবর মেলেনি।

বায়োস্কোপ খবর

Latest News

রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা?

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.