বাংলা নিউজ > বায়োস্কোপ > জেহ-এর প্রথম জন্মদিন, পুল সাইড পার্টির আয়োজন করলেন ‘সইফিনা’! ফাঁস অন্দরের ছবি
জেহ-এর জন্মদিনের ছবি

জেহ-এর প্রথম জন্মদিন, পুল সাইড পার্টির আয়োজন করলেন ‘সইফিনা’! ফাঁস অন্দরের ছবি

  • একরত্তি জেহ-এর প্রথম জন্মদিনে কী কী ব্যবস্থা করলেন ‘সইফিনা’? দেখুন-

করিনা কাপুর খান এবং সইফ আলি খানের দ্বিতীয় সন্তান জাহাঙ্গির আলি খান। গত ২১ ফেব্রুয়ারি ১ বছর পূর্ণ করল জেহ। ছোট ছেলের জন্মদিনে মুম্বইয়ে বাড়িতে পার্টির ব্যবস্থা করেছিলেন ‘সইফিনা’ দম্পতি। 

জেহ-এর প্রথম জন্মদিনে মুম্বইয়ের বাড়িতে ঘটা করে পুল পার্টির আয়োজন করেছিলেন সইফ এবং করিনা। পরিবারের সদস্যরা আমন্ত্রিত ছিলেন জেহ-এর জন্মদিনে। হাজির হয়েছিলেন করিশ্মা কাপুর, সোহা আলি খান, সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। বেলুন, ফেস্টুন, বড় কেক এবং বাহারি আয়োজন ছিল একরত্তি জেহ-এর প্রথম জন্মদিনে। 

পার্টিতে সাজসজ্জার ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বুমেরাং-এর মাধ্যমে শেয়ার করেছেন করিনা। রঙিন বেলুন, বেলুনে জেহ-এর নাম লেখা সেই ছবি উঠে এসেছে করিনার ইনস্টাগ্রাম স্টোরিতে। রইল পার্টির অন্দরের ঝলক।

জেহ-এর জন্মদিনের ছবি
জেহ-এর জন্মদিনের ছবি

২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেছিলেন সইফ আলি খান ও করিনা কাপুর। ২০১৬ সালে তাঁদের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়। গত বছর ২১ ফেব্রুয়ারি তাঁদের দ্বিতীয় সন্তান জেহ আলি খানের জন্ম হয়। গত বছর করোনা আবহে সইফ এবং করিনার কোল আলো করে আসে তাঁদের দ্বিতীয় পুত্র সন্তান। তৈমুরের বয়স এখন পাঁচ বছর। দাদা তৈমুরের মতো একরত্তি জেহ-ও নেটমাধ্যমে দারুণ জনপ্রিয়। সোমবার প্রথম বছরের জন্মদিন পালন করল জেহ।

 

 

বন্ধ করুন