বাংলা নিউজ > বায়োস্কোপ > সুজয় ঘোষের নতুন থ্রিলারের নায়িকা করিনা! শ্যুটিংয়ে সঙ্গ দেবেন 'পাতাললোক' এর নায়ক
এই প্রথম সুজয়ের পরিচালনায় কাজ করতে চলেছেন করিনা।
এই প্রথম সুজয়ের পরিচালনায় কাজ করতে চলেছেন করিনা।

সুজয় ঘোষের নতুন থ্রিলারের নায়িকা করিনা! শ্যুটিংয়ে সঙ্গ দেবেন 'পাতাললোক' এর নায়ক

  • এবার ফের নিজের থ্রিলার জঁর-এর নতুন ছবি তৈরিতে হাত দিতে চলেছেন 'কাহানি' ছবি খ্যাত পরিচালক সুজয় ঘোষ। ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে করিনা কাপুর খান-কে। 

বলিপাড়ার অন্যতম হেভিওয়েট পরিচালকদের তালিকায় বেশ ওপরের দিকেই নাম রয়েছে সুজয় ঘোষের। 'কাহানি' ছবির পরিচালনার পরপরই রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছিলেন তিনি। এরপর 'কাহানি ২', 'বদলা'-র মত একের পর এক থ্রিলারধর্মী ছবি পরিচালনা করেছেন তিনি। সেসব ছবির সাফল্য 'কাহানি'-র মত না হলেও দর্শক ও ছবি সমালোচকের দলের তরফে তা প্রশংসা কুড়িয়েছে। এবার ফের নিজের থ্রিলার জঁর-এর নতুন ছবি তৈরিতে হাত দিতে চলেছেন সুজয়। আর ছবির নায়িকার নাম? করিনা কাপুর খান!

তবে করিনার সঙ্গে এই ছবিতে সঙ্গ দেবেন 'পাতাললোক' ওয়েব সিরিজ খ্যাত বলি-অভিনেতা জয়দীপ অহলাওয়ত। করিনা-জয়দীপের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বিজয় বর্মাকেও। সবকিছু ঠিকঠাক থাকলে ছবির শ্যুটিং শুরু হবে ২০২২ সালের মার্চ মাস থেকে। আগামী বছরের শেষ দিকেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। চলতি বছরের নভেম্বর থেকেই সুজয়ের এই নতুন ছবির প্রি-প্রোডাকশনের কাজ জোরকদমে শুরু হয়ে যাবে। 'কাহানি' পরিচালকের এই টানটান রহস্য, থ্রিলারধর্মী ছবির বেশ বড়সড় অংশের শ্যুটিং হবে দার্জিলিং এবং কালিমপংয়ে। যদিও এই সব কিছুই এখনও আলোচনার স্তরে আছে।

'পাতাললোক' ওয়েব সিরিজে অভিনয় করে রাতারাতি দর্শকদের নজরে এসেছিলেন জয়দীপ অহলাওয়ত। (ছবি সৌজন্যে -টুইটার)
'পাতাললোক' ওয়েব সিরিজে অভিনয় করে রাতারাতি দর্শকদের নজরে এসেছিলেন জয়দীপ অহলাওয়ত। (ছবি সৌজন্যে -টুইটার)

যদিও ছবির গল্পের বিষয় প্রসঙ্গে টুঁ শব্দ করেননি সুজয়। করিনার মুখ থেকেও এই সম্পর্কিত কোনও খবর পাওয়া যায়নি। তবে পরিচালক ঘনিষ্ঠ এক সূত্রের তরফে জানা গেছে, এই ছবির চিত্রনাট্য প্রথমবার শুনেই নাকি এতটা মুগ্ধ হয়েছিলেন করিনা যে প্রায় তক্ষুণি এই ছবিতে কাজ করার প্রস্তাব লুফে নিয়েছিলেন তিনি।

বন্ধ করুন