বাংলা নিউজ > বায়োস্কোপ > মার্চে মা হওয়ার আগে 'নয়া শুরু'করিনার, গার্লস গ্যাংয়ের সঙ্গে জমিয়ে করলেন পার্টি
গার্লস গ্য়াং-এর সঙ্গে করিনা
গার্লস গ্য়াং-এর সঙ্গে করিনা

মার্চে মা হওয়ার আগে 'নয়া শুরু'করিনার, গার্লস গ্যাংয়ের সঙ্গে জমিয়ে করলেন পার্টি

  • মার্চেই দ্বিতীয়বার মা হবেন করিনা কাপুর খান। বদলাচ্ছেন বাড়ির ঠিকানাও। তাঁর আগেই মহিলা দলের সঙ্গে জমিয়ে পার্টি করলেন মম টু বি করিনা। 

মাতৃত্বের প্রায় শেষ পর্যায় অভিনেত্রী করিনা কাপুর খান। সোমবার গভীর রাতে ‘বীরে দি ওয়েডিং’ অভিনেত্রী গার্লস গ্যাংয়ের সঙ্গে ছবি পোস্ট করেন। 

ইনস্টাগ্রামে ছবি পোস্ট অভিনেত্রী লেখেন, ‘স্মৃতির পাতায় রয়ে যাবে এগুলি। পরবর্তীর দিকে... নতুন শুরুর পথে।’  যা থেকে আঁচ পাওয়া যাচ্ছে, করিনা হয়ত পুরনো বাড়ি ‘ফরচুন অ্যাপার্টমেন্ট’ ছাড়তে চলেছেন।

প্রসঙ্গত, করিনা এবং সইফ আলি খান বর্তমানে ফরচুন হাইটস নামে একটি অ্যাপার্টমেন্টে থাকেন। গত বছর জুলাই মাসেই নতুন বাড়ি কেনার কথা জানিয়েছিলেন সইফ। সেই বাড়ির অন্দরসজ্জার কাজও প্রায় শেষ। শীঘ্রই বাড়ি বদলাবেন সইফিনা তেমনটাই খবর।

ছবিতে করিনাকে দেখা যাচ্ছে হলুদ ছোপ ছোপ মিডি ড্রেসে। সঙ্গে রয়েছেন করিশ্মা কাপুর, মালাইকার আরোরা, অমৃতা আরোরা, নাতাশা পুনাওয়ালা এবং মল্লিকা ভাট। তাঁরা সকলের রাতের পোশাকে ধরা দিয়েছেন। কাউচের উপরে বসে হাসি মুখে পোজ দিতে দেখা যায় তাঁদের। সামনে টেবিলে সাজানো দুটো বড় বড় কেক। 

সম্প্রতি, স্বপ্নের নতুন বাড়ির ঝলক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন বেবো। ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকদিন আগে বাড়ির অন্দরের ছবি প্রকাশ্যে এনেছেন করিনা। যেখানে ইন্টিরিয়ার ডিজাইনারকে নিজের মনের ইচ্ছা বুঝিয়ে দিতে দেখা যায় অভিনেত্রীকে। করিনার এই বাড়ি সাজাচ্ছেন ইন্টিরিয়ার ডিজাইনার দরশিনি। সইফ-করিনার বাড়ির অন্দরসজ্জা প্রায় শেষ। 

দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। ২০২০-র অগস্টে যৌথ বিবৃতিতে করিনার দ্বিতীয়বার করিনার মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন তারকা দম্পতি। ২০১৬ সালের ডিসেম্বরে জন্ম হয় সইফিনার প্রথম সন্তান তৈমুরের।  দ্বিতীয় সন্তানকে বড় করতে নতুন বাড়িতেই নতুন করে সংসার পাততে চলেছেন করিনা! তবে এ ব্যাপারে অবশ্য স্পষ্ট কিছু জানাননি বেবো।

বন্ধ করুন