বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena on Saif: সইফের প্রেমে হাবুডুবু খাচ্ছেন করিনা! বরের ছবি পোস্ট করে লিখলেন 'এত হ্যান্ডসম কেন?'

Kareena on Saif: সইফের প্রেমে হাবুডুবু খাচ্ছেন করিনা! বরের ছবি পোস্ট করে লিখলেন 'এত হ্যান্ডসম কেন?'

সইফের প্রেমে হাবুডুবু খাচ্ছেন করিনা!

Kareena on Saif: সইফ আলি খানের পার্সোনাল ফটোগ্রাফার হলেন করিনা। বরের ছবি তুলে দিলেন অভিনেত্রী। শুধু ছবি তুললেন না, সেটার সঙ্গে একটা মিষ্টি ক্যাপশন দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন।

সইফ আলি খানের পার্সোনাল ফটোগ্রাফার হলেন করিনা। নিজের ছবি তোলার কারিগরি অ্যাপ্লাই করলেন বরের উপর। তাঁদের বাড়ির ছাদে নিজেদের মতো সময় কাটাচ্ছিলেন এই জুটি। তখনই বরকে ফ্রেমবন্দি করে ফেললেন বেবো। আর চওড়া হাসি হেসে স্ত্রীর জন্য পোজ দিলেন সইফ। তারপর সেই ছবিটা একটা মিষ্টি ক্যাপশন দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী।

এই ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের পাশে একটি চেয়ারে বসে আছেন সইফ। তাঁর পরনে একটি কালো টিশার্ট এবং সবুজ রঙা প্যান্ট। তাঁর পিছন দিকে তাঁদের বাড়ির ছাদের একাংশ দেখা যাচ্ছে। বেশ কিছু গাছ, ফুল, ইত্যাদি রয়েছে ব্যাকগ্রাউন্ডে। এই ছবি শেয়ার করে করিনা লেখেন 'এত হ্যান্ডসাম কেন?' সঙ্গে অনেকগুলো হৃদয়ের ইমোজি দেন তিনি।

করিনাকে মাঝে মধ্যে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায়। কখনও সেগুলো তাঁর ব্যক্তিগত জীবনের ছবি হয়। কখনও আবার সেগুলো তাঁর কাজের আপডেট হয়। প্রসঙ্গত ২০১২ সালে সইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বেবো। এর আগে সইফের সঙ্গে অমৃতা সিংয়ের বিয়ে হয়েছিল, তাঁদের দুটো সন্তান আছে, ইব্রাহিম আলি খান এবং সারা আলি খান।

করিনা এবং সইফেরও দুটি সন্তান, তৈমুর এবং জেহ। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের আর ২০২১ সালে আসে জেহ। দুই ছেলের ছবি টুকটাক পোস্ট করতেই থাকেন করিনা। ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তানরদের কীর্তিকলাপ।

<p>করিনার স্টোরি</p>

করিনার স্টোরি

করিনা আপাতত তাঁর আগামী ছবি দ্য ক্রিউয়ের কাজ শুরু করে দিয়েছেন। এই ছবিতে তাঁর সঙ্গে কৃতি শ্যানন, দিলজিৎ দোসাঁঝ, টাবুকে দেখা যাবে। রাজেশ কৃষ্ণননের এই ছবিতে তিন মহিলার গল্প ফুটে উঠবে।

এছাড়া তাঁকে সুজয় ঘোষের আগামী ছবিতে দেখা যাবে। তাঁর সঙ্গে দেখা থাকবেন জয়দীপ আহ্লাওয়াট এবং বিজয় বর্মা। হংসল মেহতার পরবর্তী ছবিতেও থাকবেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন নির্বাচন থেকে সরলেন বাইডেন, প্রথম ভারতীয় বংশোদ্ভূত প্রেসিডেন্ট পাবে আমেরিকা? সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না প্রস্তুতি সেরে রাখল বিধানসভা, রাত পোহালেই চার বিধায়কের শপথ হতে চলেছে রানাঘাটের কাছে বেলাইন হল মালগাড়ি, ফের দুর্ঘটনা ট্রেন পথে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.