বাংলা নিউজ > বায়োস্কোপ > কোয়ারেন্টাইনে থেকে বিরক্ত করিনা, 'বুঝেতে পারছি না করোনা অতিমারি কেটেছে কি না!'
নিভৃতবাস থেকে সেলফি পোস্টের পাশাপাশি নিজের স্বাস্থ্যের ব্যাপারেও আপডেট দিলেন করিনা।

কোয়ারেন্টাইনে থেকে বিরক্ত করিনা, 'বুঝেতে পারছি না করোনা অতিমারি কেটেছে কি না!'

  • এইমুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন করিনা কাপুর খান। করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসায় ১২ দিন ধরে নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন 'বেবো'।

এইমুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন করিনা কাপুর খান। করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসায় ১২ দিন ধরে নিজের বাড়িতেই নিভৃতবাস কাটাচ্ছেন 'বেবো'। আর টানা এতদিন বাড়িতে 'একঘরে' থাকতে থাকতে মনে হয় বেশ খানিকটা বিরক্তও তিনি। অন্তত তাঁর ইনস্টাগ্রামে করা পোস্ট দেখে তাই মনে করছে নেটিজেনরা।

নিজের স্বাস্থ্যের ব্যাপারে অনুরাগীদের আপডেট দিতে ইনস্টাগ্রামে করিনা লিখলেন, ' বুঝেতে পারছি না এখনও করোনা অতিমারি সময়ের মধ্যে আছি কি না। যাই হোক....১২ দিন কাটলো....আর দিন দু'য়েক বাকি..সবাই একটু সাবধানে থাকবেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে করিনার সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রাম স্টোরিতে করিনার সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

 এই পোস্টের পাশাপাশি ইনস্টাগ্রামে নিজের একটি সেলফিও আপলোড করেছেন এই বলি-অভিনেত্রী। ছবিতে হলুদরঙা পাজামা, খোলা চুলে একেবারে ছিমছাম অবতারে ধরা দিয়েছেন করিনা। সঙ্গে টুকটুকে লালরঙা ঠোঁটে পাউট করে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি।

নিভৃতবাস থেকে পাউট করে করিনার সেই সেলফি।
নিভৃতবাস থেকে পাউট করে করিনার সেই সেলফি।

মনে করা হচ্ছে, গত ৮ ডিসেম্বর করণ জোহরের পার্টিতে গিয়েই করোনা আক্রান্ত হয়েছেন করিনা-অমৃতাও। করোনাবিধি ভেঙে একাধিক পার্টি করেছেন বেবো-অমৃতারা, এমন অভিযোগ আগেই এনেছে বৃহন্মুম্বই পুরসভা। কোভিড আক্রান্ত করিনা সঠিক তথ্য দিচ্ছেন না, এমন অভিযোগও আনা হয়েছে বিএমসির তরফে। ইতিমধ্যেই সইফ-করিনার বাড়ি সিল করা হয়েছে পুরসভার তরফে। মঙ্গলবার বিএমসি করিনার বাড়িতে স্যানিটাইজেশনের কাজ করছে।

ইনস্টাগ্রামে একটি বিবৃতি জারি করেন করিনা। নবাব ঘরনি নিজের কোভিড পজিভিট হওয়ার খবর জানিয়ে তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা টেস্ট করিয়ে নেওয়ার আবেদন জনান। করিনার কথায়, ‘আমার কোভিড রিপোর্ট পজিটিভ। আমি সেটা জানামাত্রই নিজেকে আইসোলেট করে নিয়েছি, এবং সবরকম নিয়মবিধি মেনে চলছি। আমি অনুরোধ জানাচ্ছি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে টেস্ট করিয়ে নি। আমার পরিবার এবং স্টাফেদের সকলের করোনার ডবল ডোজ নেওয়া রয়েছে এবং তাঁদের কোভিডের কোনও উপসর্গ নেই’। কেমন আছেন করিনা? বেবো জানান, ‘ভগবানের কৃপায় আমি ভালো আছি, আশা করছি খুব তাড়াতাড়ি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব’।

বন্ধ করুন