বাংলা নিউজ > বায়োস্কোপ > তৈমুরকে নিয়ে ভেংচি কাটছেন করিনা,ফ্রেমে বাঁধিয়ে রাখলেন সেই ছবি সইফের ছোট বোন
তৈমুরকে নিয়ে ভেংচি কাটছেন করিনা,ফ্রেমে বাঁধালেন সাবা।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 
তৈমুরকে নিয়ে ভেংচি কাটছেন করিনা,ফ্রেমে বাঁধালেন সাবা।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 

তৈমুরকে নিয়ে ভেংচি কাটছেন করিনা,ফ্রেমে বাঁধিয়ে রাখলেন সেই ছবি সইফের ছোট বোন

এবার ছোট্ট তৈমুরের সঙ্গে করিনার খুনসুটির ছবি ফ্রেমিং করে বাঁধিয়ে রাখলেন সইফের ছোট বোন সাবা।পাশাপাশি খুদে তৈমুর তাঁর কোলে বসে রয়েছে,এরকম একটি ছবিও নিজের ঘরে বাঁধিয়ে রাখলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় কখনও নিজেদের পতৌদি পরিবারের দারুণ সব পুরোনো ' গোল্ডেন মোমেন্টস ' এর ছবি পোস্ট করেন,কখনও বা পরিবারের কচিকাঁচাদের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের কোলাজের ছবি শেয়ার করেন সইফ আলি খানের ছোট বোন সাবা আলি খান পতৌদি। নেটিজেনরাও যে তাঁর আপলোড করা বিভিন্ন পোস্ট দারুণ উপভোগ করে,তা ছবির কমেন্ট বক্স ও লাইকের সংখ্যা থেকেই স্পষ্ট। বিশেষ করে সইফ ও সোহার সন্তানদের বেড়ে ওঠা নানান মুহূর্তের ছবি তো প্রায়শই পোস্ট করেন সাবা।বরাবরই লাইমলাইট থেকে দূরে থেকে এসেছেন তিনি। তা সত্বেও পরিবার যে 'শর্মিলা-কন্যা'-র অন্তঃপ্রাণ তা বিদিত নেটদুনিয়ায়। 

সম্প্রতি, নিজের ঘরে দুটি ছবির ফ্রেমিং করিয়েছেন সাবা। তারপর সেই ছবি তুলে ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন তিনি।বলে রাখা ভালো, সেই ছবি কিন্তু  দুর্দান্ত কোনও নৈসর্গিক দৃশ্যের নয়। তবে ? একটি ফ্রেম করা ছবির কাঁচের ভেতর থেকে উঁকি দিচ্ছে ক্যামেরার দিকে তাকিয়ে জিভ বের করে করিনার মুখ। মায়ের পাশে মিটিমিটি হাসিমুখে রয়েছে তৈমুরও।আরেকটি ছবিতে দেখা যাচ্ছে সাবার কোলে বসে পোজ দিচ্ছে খুদে তৈমুর।

পাশাপাশি বোন সোহারও ছোট্টবেলার একটি ‘থ্রোব্যাক’ ছবি পোস্ট করেছেনতিনি। সাদা-কালো সেই ছবিতে দেখা যাচ্ছে তাঁদের বাবা প্রয়াত মনসুর আলি খান পতৌদির কোলে রয়েছে ছোট্ট সোহা।

 

বন্ধ করুন