বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সিংঘম রিটার্নস-এ কাজ করতে মরিয়া ছিলেন করিনা! জানেন কেন? ফাঁস করলেন রোহিত শেট্টি
'সিংঘম রিটার্নস' এর ইউনিটের অংশ হতে প্রথম থেকেই আগ্রহী ছিলেন করিনা।, জানালেন রোহিত শেট্টি। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
'সিংঘম রিটার্নস' এর ইউনিটের অংশ হতে প্রথম থেকেই আগ্রহী ছিলেন করিনা।, জানালেন রোহিত শেট্টি। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

'সিংঘম রিটার্নস-এ কাজ করতে মরিয়া ছিলেন করিনা! জানেন কেন? ফাঁস করলেন রোহিত শেট্টি

  • 'সিংঘম রিটার্নস' এর শ্যুটিং তখনও শুরু হয়নি। ছবি তৈরি হওয়ার খবর জানামাত্রই রোহিত শেট্টির কাছে 'বেবো' জানালেন এই ছবিতে কাজ করতে চান তিনি।

'সিংঘম রিটার্নস' এর শ্যুটিং তখনও শুরু হয়নি। নায়িকা খোঁজার পালা চলছে। এমন সময় করিনা কাপুরের কাছ থেকে ডাক পেলেন পরিচালক রোহিত শেট্টি। 'বেবো' জানালেন এই ছবিতে কাজ করতে চান তিনি। সম্প্রতি, এক সাক্ষাৎকারে একথা ফাঁস করলেন রোহিত শেট্টি স্বয়ং। সঙ্গে আরও জানালেন কেন 'সিংঘম রিটার্নস'-এ ভীষণভাবে কাজ করতে আগ্রহী ছিলেন 'বেবো'।

২০১৪ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'সিংঘম রিটার্নস'। রোহিতের 'কপ-ইউনিভার্স' সিরিজের সেটি ছিল দ্বিতীয় ছবি। মালায়ালম ছবি 'একলব্যন' ছবি থেকে অনুপ্রাণিত হয়ে সেই ছবির চিত্রনাট্য লিখেছিলেন রোহিত। দর্শকদের মধ্যে যে দারুণভাবে সাড়া ফেলেছিল 'সিংঘম রিটার্নস', তা বক্স অফিসে 'সিংঘম রিটার্নস' এর কালেকশনই প্রমাণ।

'সিংঘম রিটার্নস' এর পোস্টারে অজয়ের সঙ্গে করিনা। (ছবি সৌজন্যে -ফেসবুক)
'সিংঘম রিটার্নস' এর পোস্টারে অজয়ের সঙ্গে করিনা। (ছবি সৌজন্যে -ফেসবুক)

পিপিং মুন-কে দেওয়া ওই সাক্ষাৎকারে রোহিত জানান 'সিংঘম রিটার্নস' তৈরির অনেক আগে থেকেই করিনাকে ব্যক্তিগতভাবে তিনি চিনতেন। কারণ ওই ছবির আগে 'গোলমাল রিটার্নস'-এ করিনার সঙ্গে কাজ করেছিলেন তিনি। একদিন কথার ফাঁকে রোহিতকে করিনা জিজ্ঞেস করলেন তাঁর পরবর্তী প্রজেক্ট-এর ব্যাপারে। জবাবে 'সূর্যবংশী'-র নির্দেশক জানিয়েছিলেন এই ছবির নাম। শোনামাত্রই কৌতূহলী হয়ে 'বেবো' জিজ্ঞেস করেছিলেন 'সিংঘম রিটার্নস' এর নায়িকা হিউসেবে কাকে নায়িকা হিসেবে নির্বাচন করেছেন রোহিত। যখন জানলেন এখনও কেউ হয়নি সোৎসাহে বলে উঠেছিলেন তিনিই ওই চরিত্রে অভিনয় করতে চান। 

শুনে একইসঙ্গে খুশি ও অবাক হয়েছিলেন রোহিত। তবে বলি-অভিনেত্রীকে জানিয়েছিলেন ওই ছবিতে নায়িকার চরিত্রটি মোটেই অত বড় নয়। সেসব কথা অবশ্য ফুৎকারে উড়িয়ে দিয়েছিলেন 'বেবো'। রোহিতকে জানিয়েছিলেন পরিচালকের গোটা ইউনিটের সঙ্গে কাজ করে দারুণ মজা পেয়েছেন উনি। তাই এই শ্যুটিং ইউনিটের সঙ্গে থাকতে পারলে বেশ ভালোই লাগবে তাঁর। কাজের সঙ্গে চুটিয়ে মজাও করতে পারবেন। সেসব শুনে শেষপর্যন্ত আর না করেননি রোহিত-ও।

প্রসঙ্গত, করোনা পরবর্তী সময়ে 'সূর্যবংশী' দুর্দান্ত হিট হওয়ার পর 'কপ-ইউনিভার্স' সিরিজের চার নম্বর ছবি তথা 'সিংঘম ৩' পরিচালনায় হাত দিতে চলেছেন রোহিত। তবে কি এই ছবিতেও ফের একবার দেখা যাবে করিনাকে? সে ব্যাপারে অবশ্য এখনও কিছু জানা যায়নি।

বন্ধ করুন