নিজের নতুন ইন্সটা পোস্টে ফাঁস করলেন রহস্য (PTI)
নিজের নতুন ইন্সটা পোস্টে ফাঁস করলেন রহস্য (PTI)

করিনার লাইমলাইট কড়াবার অধিকার একমাত্র কার রয়েছে? জানুন বেবো'র মনের কথা

  • এই পৃথিবী এমন একজন মানুষ আছেন যাঁর কাছে সব কিছুই হারতে পারেন বেবো। কিন্তু আর কেউ নন-করিনার নয়নের মণি তৈমুর আলি খান। করিনার লেটেস্ট ইনস্টা পোস্টে ধরা পড়ল সেই ছবি।

‘মেয় আপনি ফেবারিট হুঁ’, শুধু ছবির পর্দায় নয় বাস্তব জীবনেও এই মন্ত্র বিশ্বাস করেন করিনা কাপুর খান। তাই সবসময় লাইমলাইট থাকতেই ভালোবাসেন করিনা কাপুর খান। তবে এই পৃথিবী এমন একজন মানুষ আছেন যাঁর কাছে সব কিছুই হারতে পারেন বেবো। কিন্তু আর কেউ নন-করিনার নয়নের মণি তৈমুর আলি খান। করিনার লেটেস্ট ইনস্টা পোস্টে ধরা পড়ল সেই ছবি।

শুক্রবারই ইনস্টাগ্রামের দুনিয়ায় পা রেখেছেন করিনা। ভক্তরা মনপ্রাণে চেয়েছিল নবাব বেগম তাঁর প্রথম ছবি পোস্ট করুক তৈমুরকে নিয়ে। সেই আশা পূরণ হয়নি, তবে দ্বিতীয় পোস্ট হিসাবে ছেলের সঙ্গে ছবিই পোস্ট করে ক্ষান্ত থাকলেন না করিনা,বরং করিনার এই ছবির ফ্রেমজুড়ে থাকল সইফিনা পুত্র। ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে নিশ্চিতে মাথা রেখে আরাম করছে টিমটিম। এই পোস্টের ক্যাপশনে করিনা লিখলেন, ‘একমাত্র সে যাকে আমি সবসময় অনুমতি দেব আমার সবফ্রেম চুরি করে নেওয়ার’।


এতদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরেই ছিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। ফেসবুক, টুইটার, থেকে ইনস্টাগ্রাম-কোনও প্ল্যাটফর্মেই দেখা মিলত না বোবোর। তবে ভক্তদের বহুপ্রতীক্ষিত অপেক্ষায় ইতি টেনে শুক্রবার ইনস্টাগ্রাম ডেব্যিউ সেরে ফেলছেন করিনা। ইতিমধ্যেই করিনার ফলোয়ার সংখ্যা ১২ লক্ষ ছাড়িয়েছে।

করিনার প্রথম ইনস্টাগ্রাম পোস্টে কালো হুডি জ্যাকেট, স্নিকার্সে একমদম স্টানিং বোবোর দেখা মিলেছিল। এবার দেখা মিলল মমতাময়ী মা হিসাবে।

View this post on Instagram

The cat's out of the bag. #HelloInstagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

এখন নিঃসন্দেহে ফ্যানেরা অপেক্ষায় রয়েছে করিনার ইনস্টাগ্রামের দেওয়ালে সইফ আলি খানের সঙ্গে নায়িকে দেখবার জন্য।


বন্ধ করুন