বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor: মাঝরাতে করিনার বাড়িতে পার্টিতে মত্ত করণ-করিশ্মা-মণীশ! মেনুতে কী কী ছিল জানেন?
করিনার বাড়ির পার্টির ছবি। (ছবি-ইনস্টাগ্রম)
করিনার বাড়ির পার্টির ছবি। (ছবি-ইনস্টাগ্রম)

Kareena Kapoor: মাঝরাতে করিনার বাড়িতে পার্টিতে মত্ত করণ-করিশ্মা-মণীশ! মেনুতে কী কী ছিল জানেন?

  • দুই ছেলেকে ফেলেই পার্টিতে মজলেন করিনা!

সপ্তাহের শুরুটাই পার্টি দিয়ে করলেন করিনা কাপুর খান। দুই ছেলের মা হলে কী হবে, সময় বের করে ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে পার্টি করার আছিলা খুঁজেই নেন সইফ ঘরণি। করিনা কাপুরের রবিবারের পার্টিতে উপস্থিত ছিলেন তাঁর দিদি করিশ্মা কাপুর, করিনার ‘গার্ল গ্যাং’র অমৃতা আরোরা, করণ জোহর ও মনীশ মলহোত্রা। 

সেলেব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন পার্টির কিছু ছবি। ক্যাপশনে লেখেন, ‘ট্রু ব্লু সেলফি নাইট’! সঙ্গে হার্ট ইমোজি। আর হ্যাশট্যাগে লেখা ‘friends forever’।

পার্টির ছবি দিয়েছেন করিশ্মা কাপুরও। ইনস্টাগ্রাম স্টোরিতে ডিনারের ছবি শেয়ার করে লিখেছেন, ‘ইয়াম’। ‘ধন্যবাদ’ জানিয়েছেন বোনকে। আর করিনার সোফায় বসে হট পোজে ছবি তুলেছেন আমৃতা। যার ফোটো কার্টেসি হিসেবে তিনি দিয়েছেন মণীশ মলহোত্রার নাম। এদিন করিনার পার্টিতে মেনুতে ছেল ডাল ঘোস্ত আর কড়ক পাও। 

করিশ্মা আর অমৃতার ইনস্টা স্টোরি। 
করিশ্মা আর অমৃতার ইনস্টা স্টোরি। 

গত সপ্তাহেই নিজের জন্মদিনের দিন দুই ছেলে তৈমুর ও জেহ-কে নিয়ে মলদ্বীপে ছিলেন করিনা। সেখান থেকে বেশকিছু ছবি শেয়ার করেছিলেন ইনস্টায়। দেখা গিয়েছিল বিচেই জন্মদিন পালন করছেন বেবো।  

কাজের সূত্রে এরপর করিনাকে দেখা যাবে আমির খানের ‘লাল সিং চাড্ডা’তে। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট পাম্প’র রিমেক এটি। চলতি বছরের বড়দিনে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য পিছিয়েছে মুক্তি। শোনা যাচ্ছে, ২০২২ সালের ভ্যালেন্টাইনস ডে-র সপ্তাহে মুক্তি পাবে আমির-করিনার ‘লাল সিং চাড্ডা’।

বন্ধ করুন