বাংলা নিউজ > বায়োস্কোপ > কন্যা দিবসে খুদে ইনায়ার ভিডিয়ো পোস্ট কুণাল খেমুর; করিনার ভালোবাসা ‘ইনি পো’কে
কন্যা দিবসে
কন্যা দিবসে

কন্যা দিবসে খুদে ইনায়ার ভিডিয়ো পোস্ট কুণাল খেমুর; করিনার ভালোবাসা ‘ইনি পো’কে

  • কুণালের ভিডিয়ো পোস্টে সোহার ননদ করিনা কাপুর খান আদরে ভরিয়ে দেন ইনায়াকে। কমেন্টে লেখেন, ‘ইনি পো.. ভগবান তোমার মঙ্গল করুক’। 

কন্যা দিবসে মেয়ে ইনায়ার একটি ভিডিয়ো শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন বাবা কুণাল খেমু। আকাশি রঙের একটি ফ্রক পরে পুকুরের ধারে দাঁড়িয়ে ইনায়া। সূর্যাস্তের সময় তোলা ছবি। 

ভিডিয়োতে ভয়েস ওভারে কুণালকে বলতে শোনা যায়, ‘তুমি যা অর্জন করেছ তারজন্য় পরিচিত হও। আমি যেন তোমার বাবা হিসেবে পরিচিত হই। তুমি তোমার মতো করে সমস্ত লক্ষ্যে পৌঁছাও। তোমার সব ইচ্ছে পূরণ হোক। কোনও বাধার সম্মুখীন হলে, তা যেন পরিয়ে যেতে পারো। মেয়ের থেকে মূল্যবান আর কিছু নেই। প্রতিটা মানুষ তাদের গড়ে তুলতে সক্ষম হোক’।

ভিডিয়ো শেয়ার করেন কুণাল লেখেন, ‘আমার ভাবনা, শুভেচ্ছা এবং আশা আমার ছোট্ট মেয়ের জন্য… মহাবিশ্বের বাইরে থাকলেও বাবা -মা যারা তাদের একই অনুভূতির প্রতিধ্বনি দেয় তাঁদের মেয়ে এবং সন্তানের জন্য’। পোস্টে সোহার ননদ করিনা কাপুর খান আদরে ভরিয়ে দেন ইনায়াকে। কমেন্টে লেখেন, ‘ইনি পো.. ভগবান তোমার মঙ্গল করুক’।

ইনায়ার মা সোহা আলি খানও ডটার্স ডে-তে মা শর্মিলা ঠাকুর এবং মেয়ের সঙ্গে একটি বিশেষ পোস্ট করেন। সোহার বড় দিদি সাবা আলি খানও সোহার পোস্টে কন্যা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

বলিউডের অন্যান্য তারকারাও এদিন ডটার্স ডে উদাপনের ছবি পোস্ট করেন। অমিতাভ বচ্চন, মীরা রাজপুত, দিয়া মির্জা এবং করণ জোহর সহ অন্যান্যরা ছবি পোস্ট করে কন্যা দিবসের উদযাপন করতে দেখা যায়।

 

বন্ধ করুন