বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor: কাপুর বংশের খুদে সদস্য ভূমিষ্ট হল আজ, 'মিনি আলিয়া ভাট' দেখার তর সইছে না করিনার

Kareena Kapoor: কাপুর বংশের খুদে সদস্য ভূমিষ্ট হল আজ, 'মিনি আলিয়া ভাট' দেখার তর সইছে না করিনার

করিনা কাপুরের শুভেচ্ছা আলিয়া-রণবীরকে

Kareena Kapoor: আলিয়া ভাট-রণবীর কাপুরের প্রথম সন্তান ভূমিষ্ট হল আজ। করিনা কাপুর খান শুভেচ্ছা জানান দম্পতিকে। জানালেন মিনি আলিয়াকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছেন।

রণবীর কাপুরের খুব কাছের মানুষ হলেন করিনা কাপুর খান। তাঁদের মধ্যে খুবই ভালো সম্পর্ক। রবিবার সকালেই রণবীর কাপুর-আলিয়া ভাটের প্রথম সন্তান ভূমিষ্ট হয়েছে। আর এটা জানার পরই করিনা জানান তিনি সদ্যোজাতকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

জানা গিয়েছে স্যার এইচ এন রিলায়েন্স হাসপাতালে সি সেকশন ডেলিভারি হয়েছে আলিয়ার। এরপর আলিয়া ইনস্টাগ্রামে সন্তান ভূমিষ্ট হওয়ার খবর দেন। আর সেখানেই কমেন্ট সেকশনে করিনা উচ্ছাস প্রকাশ করেন।

আলিয়ার সেই পোস্টে করিনা লেখেন, 'উফ আমার মিনি আলিয়া, ওকে দেখার জন্য তর সইছে না।' আলিয়া তাঁর পোস্টের ক্যাপশনে লেখেন, 'আমাদের জীবনের সব থেকে সেরা খবর, আমাদের সন্তান ভূমিষ্ট হল'। একই সঙ্গে তিনি জানান তাঁদের কন্যাসন্তান হয়েছে।

করিনা এর আগেও আলিয়াকে তাঁর মাতৃত্বের জন্য শুভেচ্ছা জানিয়ে ছিলেন। একটি ইন্টারভিউতে করিনা আলিয়ার বিষয়ে বলেছিলেন যে, 'এই আলিয়ার এই সিদ্ধান্ত সত্যি প্রশংসনীয়। তার মধ্যে সে যেভাবে এই অবস্থায় ছবির প্রমোশন করছে সেটা সব সময়ের মতোই দুর্দান্ত। আজ ওর থেকে বড় তারকা কেউ নেই। আজ ও আমার পরিবারের অংশ বলে প্রশংসা করছি এমন নয়, ও সত্যি একজন ভালো অভিনেত্রী। সন্তান ভূমিষ্ট হওয়ার পরেও একই ভাবে একটার পর এক হিট ছবি উপহার দেবে আলিয়া, এটা আমার বিশ্বাস।' যাঁকে আমি ভালোবাসি তাঁর সন্তানের মা হবো, এই অনুভূতি বলে বোঝানোর মতো নয়, জানান অভিনেত্রী করিনা কাপুর।

গর্ভাবস্থায় আলিয়া তাঁর ছবি ব্রহ্মাস্ত্রর প্রমোশনে গিয়েছিলেন। প্রমোশন করেন ডার্লিংস ছবিটিরও। একই সঙ্গে তিনি তাঁর হলিউডের প্রজেক্টের কাজ শেষ করেন। অন্যদিকে তিনি করণ জোহরের ছবি রকি অর রানি কী প্রেম কাহানির শ্যুটিং শেষ করেন। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে।

বন্ধ করুন